আশুগঞ্জে ৮ ইউপির ছয়টিতে বিদ্রোহী, ২টিতে নৌকা বিজয়ী

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় বেসরকারি ফলাফলে বিজয়ী প্রার্থীরা। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় গতকাল বুধবার অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আটটি ইউনিয়নের বেসরকারি ফলাফলে আওয়ামী লীগ মনোনীত দুজন এবং বিদ্রোহী প্রার্থী ছয়টিতে বিজয়ী হয়েছেন।

এর আগে গতকাল সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগগ্র্রহণ শেষে বিকেল ৫টা থেকে গণনা শুরু হয়। রাত ৯টা থেকে রাত একটা পর্যনন্ত ফলাফল ঘোষণা করে উপজেলা নির্বাচন অফিস।

উপজেলা নির্বাচন অফিসের ঘোষণা অনুযায়ী বেসরকারি ফলাফলে আশুগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম, চরচারতলায় স্বতন্ত্র প্রার্থী ফাইজুর রহমান, তালশহর পশ্চিমে নৌকার প্রার্থী সোলাইমান মিয়া, আড়াইসিধায় স্বতন্ত্র প্রার্থী আবু সায়েম, দুর্গাপুরে স্বতন্ত্রপ্রার্থী রাসেল মিয়া, তারুয়ায় স্বতন্ত্রপ্রার্থী বাদল সাদির, শরীফপুরে স্বতন্ত্রপ্রার্থী সাইফ উদ্দিন এবং লালপুর ইউনিয়নে নৌকার প্রার্থী মোরশেদ মিয়া বিজয়ী হয়েছেন।

এ বিষয়ে আশুগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা সুমা যাদব বলেন, গতকাল সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আশুগঞ্জে আটটি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শান্তিপূর্ণ নির্বাচনের জন্য জেলা নির্বাচন অফিস এবং জেলা প্রশাসনের নির্দেশ অনুযায়ী পর্যাপ্ত আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য মোতায়েন ছিল।