এজেন্ট বের করে দেওয়ার অভিযোগে নৌকার প্রার্থীর ভোট বর্জন

Looks like you've blocked notifications!
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দেন নৌকার প্রার্থী মোহা. জাকারিয়া। ছবি : এনটিভি

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন নৌকার প্রার্থী মোহা. জাকারিয়া।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলাকালে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোহা. জাকারিয়া।

আজ বুধবার দুপুর ১টার দিকে তিনি নির্বাচনে দুই স্বতন্ত্র প্রার্থীর সমর্থকেরা বিভিন্ন ভোট কেন্দ্র থেকে তাঁর নির্বাচনি এজেন্টদের বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ এনে এবং নিজের নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে ভোট বর্জনের ঘোষণা দেন।

মোহা. জাকারিয়া এনটিভিকে বলেন, ‘২, ৭ আর ৮ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্রে বিএনপির আনারস প্রার্থী আমার কোনো এজেন্ট ঢুকতে দেয়নি। ৩, ৪, ৫, ৬ এই চারটি সেন্টারে জামায়াত সমর্থিত চশমা প্রতীকের প্রার্থী আমার কোনো এজেন্ট ঢুকতে দেয়নি। আমি নিজের জীবনের নিরাপত্তাও পাই না, সকাল থেকে বাড়ির বাইরে বের হতে পারিনি। এ কারণে সকাল ১১টার সময়ই ঘোষণা দিয়েছি, ভোট থেকে আমি সরে দাঁড়ালাম।’

পঞ্চম দফায় দেশের ইউপি নির্বাচনে আজ বুধবার সকাল থেকে সারা দেশে ভোটগ্রহণ চলছে। এরই অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে।