কুলিয়ারচরে দুই আ.লীগ নেতাকে দলীয় নোটিশ

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের কুলিয়ারচরে সংগঠনের আদর্শ ও শৃঙ্খলাভঙ্গের অভিযোগে দুই বিদ্রোহী প্রার্থীকে দেওয়া কারণ দর্শানোর নোটিশ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সংগঠনের আদর্শ ও শৃঙ্খলাভঙ্গের অভিযোগে দুই বিদ্রোহী প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ।

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য তৃতীয়ধাপের ইউপি নির্বাচনে সালুয়া ইউনিয়ন পরিষদের বিদ্রোহী প্রার্থী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইউসুফ মিয়া ও ছয়সূতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আনিসুজ্জামানকে (জসিম) এ নোটিশ দেওয়া হয়েছে।

আজ বুধবার বিকেলে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান ও সাধারণ সম্পাদক মুর্শিদ উদ্দিন আহমেদ স্বাক্ষরিত চিঠিতে আগামী সাতদিনের মধ্যে ওই দুইজনকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।  

গত ২০ নভেম্বর অনুষ্ঠিত কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সভার সিদ্ধান্ত মোতাবেক আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিপক্ষে নির্বাচনে অংশগ্রহণ ও নানাবিধ তৎপরতাসহ সংগঠনের শৃঙ্খলাবিরোধী ও গঠনতন্ত্র ৪৭ (ক) ধারা অনুযায়ী তাদের বিরুদ্ধে কেনো সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, এ বিষয়ে লিখিত জবাব আগামী সাতদিনের মধ্যে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। যদি এই চিঠির জবাব না দেওয়া হয়, তাহলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান জানান, যারা দলীয় শৃঙ্খলা অমান্য করে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়েছেন এবং দলীয় প্রার্থীর বিরোধিতা করছেন, তাদের বিরুদ্ধে সংগঠনের গঠণতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।