গোপালগঞ্জ পৌর নির্বাচন থেকে সরে গেলেন আরও এক মেয়রপ্রার্থী

Looks like you've blocked notifications!
আজ রোববার সংবাদ সম্মেলন করে গোপালগঞ্জ পৌরসভার নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সাবেক মেয়র বর্তমান স্বতন্ত্র মেয়রপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকু। ছবি : এনটিভি

গোপালগঞ্জ পৌরসভার নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সাবেক মেয়র, বর্তমান স্বতন্ত্র মেয়রপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকু। আজ রোববার বিকেলে মোহাম্মদপাড়া এলাকার নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি। এসময় তিনি শেখ রকিব হোসেনকে সমর্থন জানান। লেকুকে নিয়ে এপর্যন্ত এই পৌর নির্বাচনে ১০ জন মেয়রপ্রার্থীর মধ্যে সাতজন সরে দাঁড়ালেন।

এর আগে গতকাল শনিবার বিকেলে মিয়াপাড়া নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে স্বতন্ত্র মেয়রপ্রার্থী এস এম নজরুল ইসলাম ও আবুল ফাত্তাহ সজু নির্বাচন থেকে সরে দাঁড়ান। তার আগে শুক্রবার রাতে শহরের শিকদারপাড়ার নিজ বাসায় সংবাদ সম্মেলন করে আরেক স্বতন্ত্র মেয়রপ্রার্থী দীলিপ কুমার সাহা দিপু নির্বাচন থেকে সরে যান। মৃণাল কান্তি রায় চৌধুরী পপা গত ৬ জুন সংবাদ সম্মেলন করে শেখ রকিব হোসেনকে সমর্থন জানান।

এরপর শুক্রবার দুপুরে শহরের চৌরঙ্গী এলাকায় জনসমাবেশ করে জেলা যুবলীগের সভাপতি ও স্বতন্ত্র মেয়রপ্রার্থী জিএম সাহাবুদ্দিন আজম এবং বিকেলে শহরতলীর সোনাকূড় নিজ বসতবাড়িতে সাবেক মেয়র জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মো. রেজাউল হক শিকদার রাজু সরে যান। তাঁরাও শেখ রকিব হোসেনকে সমর্থন জানান।

সাত প্রার্থী সরে দাঁড়ানোর পরে এখন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ রকিব হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাস-মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান লিটন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. দিদারুল ইসলাম।