জয়ের ব্যাপারে নিশ্চিত উকিল আবদুস সাত্তার ভূঁইয়া

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের স্বতন্ত্র প্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়া। এনটিভির ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) উপনির্বাচনে ভোট দিয়েছেন কলার ছড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়া। ভোট দিয়ে তিনি বলেছেন, ‘ইভিএমে ভোট দিতে পেরে ভালো লাগছে। জয়ের ব্যাপারে আমি নিশ্চিত। জয়লাভ করলে এলাকার বাকি কাজগুলো সমাপ্ত করব ইনশাআল্লাহ।’

আজ বুধবার (পহেলা ফেব্রুয়ারি) সকালে সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর ৮ নম্বর ওয়ার্ডের ৪৬ নম্বর পরমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ৩ নম্বর বুথে ভোট দেন তিনি।

এসময় আবদুস সাত্তার ভূঁইয়ার ছেলে নাজমুল হাসান তুষার, সাবেক উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রিফাত জিয়া, আওয়ামী লীগের নেতা কুতুবুল আলম তার সঙ্গে ছিলেন।

৪৬ নম্বর পরমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটারসংখ্যা ৪ হাজার ১৫৭। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে আবদুস সাত্তার ভূঁইয়া বিজয়ী হয়েছিলেন।

গত ১১ ডিসেম্বর তিনি দলীয় সিদ্ধান্তে জাতীয় সংসদ থেকে পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। আসনটিতে আবদুস সাত্তার ভূঁইয়াসহ চারজন প্রার্থী আছেন। অন্য তিনজন হলেন আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি (সদ্য বহিষ্কৃত) ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু আসিফ আহমেদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আবদুল হামিদ ভাসানী এবং জাকের পার্টির জহিরুল ইসলাম।

গত ২৯ ডিসেম্বর রাতে ঢাকায় বিএনপির দলীয় কার্যালয়ে গিয়ে চেয়ারপারসনের উপদেষ্টার পদ ছাড়েন পাঁচবারের এমপি সাত্তার।