ঠাকুরগাঁওয়ে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা স্বতন্ত্র প্রার্থীর

Looks like you've blocked notifications!
ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের ভেলারহাট বাজারে নির্বাচনী অফিসে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দিচ্ছেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মজিবর রহমান। ছবি : এনটিভি

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মজিবর রহমান। আজ শুক্রবার দুপুরে উপজেলার ভেলারহাট বাজারে তার নির্বাচনী অফিসে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এই শঙ্কা প্রকাশ করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মজিবর রহমান বলেন, তার প্রতিপক্ষ সরকারি দল মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী রোমান বাদশার লোকজন, আত্মীয়স্বজন নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে। এ ছাড়া তার কর্মী সমর্থক ও ভোটারদের নানাভাবে হুমকি প্রদানসহ নির্বাচনী অফিস ভাঙচুর এবং পোস্টার ছিড়ে ফেলছে বলেও লিখিত বক্তব্যে অভিযোগ তোলেন স্বতন্ত্র এই প্রার্থী। জেলা নির্বাচন অফিসসহ আইনশৃঙ্খলা বাহিনীর কাছে এসব অভিযোগ লিখিত আকারে দাখিল করেছেন বলে জানান তিনি।

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মজিবর রহমান সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।