ঢাকা থেকে সিসি ক্যামেরায় ভোট মনিটরিং করছে ইসি

Looks like you've blocked notifications!
রংপুর সিটি করপোরেশন নির্বাচন (রসিক) কেমন হচ্ছে তা নির্বাচন কমিশন (ইসি) ভবন থেকে সিসি ক্যামেরার কন্ট্রোল রুমের মাধ্যমে মনিটরিং করা হচ্ছে। ছবি : এনটিভি

রংপুর সিটি করপোরেশন নির্বাচন (রসিক) কেমন হচ্ছে তা নির্বাচন কমিশন (ইসি) ভবন থেকে সিসি ক্যামেরার কন্ট্রোল রুমের মাধ্যমে মনিটরিং করা হচ্ছে। নির্বাচন কমিশনের পঞ্চম তলায় কন্ট্রোল রুমে আজ মঙ্গলবার সকাল সাড়ে আটটা থেকে এ ভোট মনিটরিং করা হচ্ছে।

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল অবসরপ্রাপ্ত আহসান হাবীব খান, নির্বাচন কমিশনার মো. আলমগীর, নির্বাচন কমিশনার আনিছুর রহমান, স্কোয়াড্রন লিডার মো. শাহরিয়ার আলম কন্ট্রোল রুমে উপস্থিত থেকে এই নির্বাচন পর্যবেক্ষণ করছেন।

জানা গেছে, রংপুর সিটি নির্বাচনে মোট ১ হাজার ৮০৭টি সিসিটিভির মাধ্যমে নির্বাচন পর্যবেক্ষণ করা হচ্ছে। নির্বাচনে এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এবারের সিটি করপোরেশন নির্বাচনে মোট ৩৩টি ওয়ার্ডে ভোটকেন্দ্রের সংখ্যা ২২৯টি। ভোট কক্ষ রয়েছে ১৩৪৯টি। নির্বাচনে ৪ লাখ ২৬ হাজার ৪৬৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত নিরবচ্ছিন্নভাবে ভোটগ্রহণ চলবে।