নির্বাচনি কার্যালয় ভাঙচুরের পাল্টাপাল্টি অভিযোগ, আহত ১০

Looks like you've blocked notifications!
ঝিনাইদহ সদর উপজেলার পদ্মাকর ইউনিয়নের হাটগোপালপুর বাজার এলাকায় নির্বাচনি কার্যালয় ভাঙচুর। ছবি : এনটিভি

ঝিনাইদহে নির্বাচনি কার্যালয় ভাঙচুরের পাল্টাপাল্টি অভিযোগ প্রার্থীদের। চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে সতন্ত্র ও নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে।

গতকাল মঙ্গলাবার রাতে ঝিনাইদহ সদর উপজেলার পদ্মাকর ইউনিয়নের হাটগোপালপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত হয়েছে অন্তত ১০ জন। ভাঙচুর করা হয়েছে তিনটি মোটরসাইকেলও। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

স্থানীয়রা জানায়, গতকাল রাতে পদ্মাকর ইউনিয়নের লৌহজঙ্গা গ্রামে নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী নিজামুল গনি লিটু ও সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বিকাশ বিশ্বাসের সমর্থকদের মধ্যে নির্বাচনী প্রচারণার সময় হাতা-হাতির ঘটনা ঘটে। রাত ১১টার দিকে ওই ঘটনার জের ধরে উভয় পক্ষের লোকজন হাটগোপালপুর বাজারে ধাওয়া-পাল্টাধাওয়া শুরু করে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। এ সময় ভাঙচুর করা হয় নৌকার ও সতন্ত্র প্রার্থীর নির্বাচনি কার্যালয়সহ তিনটি মোটরসাইকেল।

ঘটনাস্থল পরিদর্শন শেষে ঝিনাইদহ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই মুহূর্তে এলাকায় পুলিশ মোতায়েন রাখা হয়েছে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।