বরগুনায় দুই চেয়ারম্যান পদপ্রার্থীর ভোট সমান

Looks like you've blocked notifications!
দুই চেয়ারম্যান পদপ্রার্থীর ভোট সমান হওয়ায় বরগুনা প্রেসক্লাব সামনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসিরকে বিজয়ী ঘোষণার দাবিতে কর্মী-সমর্থকদের অনশন। ছবি : এনটিভি

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান পদপ্রার্থী সমসংখ্যক ভোট পাওয়ায় নৌকার প্রার্থী তাকে বিজয়ী ঘোষণার দাবিতে বিক্ষোভ মিছিল ও অনশন করেছেন। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বরগুনা প্রেসক্লাব প্রাঙ্গণে এ অনশন শুরু করেন তিনি।

অনশনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসিরের সঙ্গে তার প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন। পরে বরগুনা জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের অনুরোধে দুই ঘণ্টা পর অনশন ভঙ্গ করেন তিনি।

এ সময় অ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসির অভিযোগ করেন, নির্বাচনে তাঁকে হারিয়ে দেওয়ার জন্য অনেক ষড়যন্ত্র হয়েছে। প্রশাসনের লোকজনই এই ষড়যন্ত্রের সঙ্গে যুক্ত। নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিরা তার বৈধ ভোট ফেলে রেখেছে। যা তিনি পরবর্তী সময়ে উদ্ধার করেছেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে বরগুনা জেলায় এই একটি ইউনিয়নেই ভোটগ্রহণ হয়।

নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসির এবং স্বতন্ত্র প্রার্থী এম এ বারী বাদল ৫ হাজার ৭০০ করে ভোট পেয়েছেন। তাই এই ইউনিয়নে চেয়ারম্যান পদে কাউকেই বিজয়ী ঘোষণা করা হয়নি।