বান্দরবানে স্বতন্ত্র ২, আওয়ামী লীগ ১

Looks like you've blocked notifications!
বান্দরবান সদর উপজেলায় তিন ইউনিয়নে বেসরকারিভাবে নির্বাচিত ইউপি চেয়ারম্যানরা। ছবি : এনটিভি

বান্দরবানে পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে সদর উপজেলার তিনটি ইউনিয়নের মধ্যে দুটিতে স্বতন্ত্র প্রার্থী এবং একটিতে আওয়ামী লীগ প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এর মধ্যে সূয়ালক ইউনিয়নে আনারস প্রতীকে বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী উক্যনু মারমা, টংকাবর্তী ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকে আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মাংয়ং ম্রো প্রদ্বীপ এবং কুহালং ইউনিয়নে নৌকা প্রতীকে আওয়ামী লীগ প্রার্থী মংপু মারমা।

আজ বুধবার সকালে ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত তিনটি ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়। ভোট গণনায় প্রার্থী, এজেন্ট এবং নির্বাচন অফিসের সর্বশেষ প্রাপ্ত ফলাফলে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

প্রাপ্ত ফলাফলে কুহালং ইউনিয়নে নৌকা প্রতীকে আওয়ামী লীগ প্রার্থী মংপু মারমা পেয়েছেন চার হাজার ৪৩২। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীক পেয়েছে দুই হাজার ৫৩৬ ভোট।

অপরদিকে, সূয়ালক ইউনিয়নের আনারস প্রতীকে বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী উক্যনু মারমা পেয়েছে তিন হাজার ২৯৫ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মংমংনু মারমা পেয়েছে দুই হাজার ৭৫০ ভোট।

টংকাবর্তী ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকে আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মাংয়ং ম্রো প্রদ্বীপ পেয়েছে এক হাজার ৪৩৫ ভোট। তার নিকটতম নৌকা প্রতীকে প্রু কান্তি ম্রো পেয়েছে ৯২৭ ভোট।