রাঙামাটিতে ইউপি নির্বাচনে আ.লীগ ৫, স্বতন্ত্র ৫

Looks like you've blocked notifications!
রাঙামাটিতে গতকা বৃহস্পতিবার ভোটগ্রহণকালে তোলা ছবি। ছবি : সংগৃহীত

পার্বত্য জেলা রাঙামাটির তিন উপজেলার ১০ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত পাঁচটি ও স্বতন্ত্র প্রার্থী পাঁচটিতে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, বিলাইছড়ি উপজেলার তিনটির মধ্যে নৌকার সমর্থিত প্রার্থী কেংডাছড়ি ইউনিয়নে রামা চরণ মারমা (রাসেল মার্মা) ও ফারুয়া ইউনিয়নে নৌকার প্রার্থী বিদ্যালাল তঙ্গচংগ্যা ও বিলাইছড়ি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সুনীল কান্তি দেওয়ান  বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

কাপ্তাই উপজেলার তিনটি ইউনিয়নের মধ্যে কাপ্তাই ইউনিয়নে নৌকার প্রার্থী আব্দুল লতিফ ও ওয়াগ্গা ইউনিয়নে নৌকার প্রার্থী চিনঞ্জিত তনচংগ্যা ও রাইখালী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মংক্য মারমা  বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

বরকল উপজেলার চারটি ইউনিয়নের মধ্যে বরকল ইউনিয়নে আওয়ামী লীগের নৌকার প্রার্থী প্রভাত কুমার চাকমা, সুবলং ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী তরুণ জ্যোতি চাকমা, বড় হরিণায় স্বতন্ত্র প্রার্থী নীলাময় চাকমা এবং আইমাছড়ায় ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সুবিমল চাকমা বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

রাঙামাটি জেলা নির্বাচন কর্মকর্তা শফিকুর রহমান জানিয়েছেন, রাঙামাটির এই ইউপি নির্বাচন শান্তিপূর্ণভাবেই শেষ হয়েছে। কোথাও কোন সংঘাত সহিংসতা বা গোলযোগ হয়নি।