রাজশাহীতে ভোট চুরির অভিযোগ, পুনরায় গণনার দাবি

Looks like you've blocked notifications!
রাজশাহীর চারঘাট উপজেলার সরদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট চুরির অভিযোগ এনে পুনরায় গণনার দাবিতে ওয়ার্কার্স পার্টি মনোনীত পরাজিত চেয়ারম্যান প্রার্থী মতিউর রহমান তপনের সাংবাদ সম্মেলন। ছবি : এনটিভি

রাজশাহীর চারঘাট উপজেলার সরদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট চুরির অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুনরায় ভোট গণনার দাবি জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মনোনীত পরাজিত চেয়ারম্যান প্রার্থী মতিউর রহমান তপন।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই দাবি জানান ওই পরাজিত প্রার্থী।

সংবাদ সম্মেলনে তপন বলেন, ‘নির্বাচনের দিন স্থানীয় প্রশাসনের ভূমিকা ছিল প্রশ্নবিদ্ধ। নির্বাচনে অনিয়মের নিয়ে বারবার অভিযোগ করা হলেও প্রশাসন তা আমলে নেয়নি। আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হাসানুজ্জামান মধু সরদহ ইউনিয়নের ৭ ও ৮ নম্বর কেন্দ্র দখল করে ফলাফল পরিবর্তন করেছেন।’

সংবাদ সম্মেলনে ওয়ার্কার্স পার্টির পরাজিত প্রার্থী জানান, তার পুলিং এজেন্টদের জোর করে ফলাফল কপিতে আগেই স্বাক্ষর করিয়ে নেন প্রিজাইডিং অফিসার। পরে ফলাফল পাল্টে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাসানুজ্জামান মধুকে বিজয়ী ঘোষণা করা হয়।  নির্বাচনের ফলাফল প্রকাশের পর ওয়ার্কার্স পার্টির সমর্থকদের এলাকা ছাড়তে বাধ্য করা হচ্ছে বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করেন ওয়ার্কার্স পার্টির পরাজিত প্রার্থী মতিউর রহমান তপন।

সংবাদ সম্মেলনে ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর শাখার সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু উপস্থিত ছিলেন।