সিরাজগঞ্জে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জ থানা। ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক নাসিম রেজা নুর দিপুকে হত্যাচেষ্টার ঘটনায় নব নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউর রহমানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আরও ১০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে আহত উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নুর দিপুর বড়ভাই রাকিবুল হাসান বাদি হয়ে মামলা করেন। হত্যাচেষ্টার ঘটনায় গতকাল শনিবার সকালে সিরাজগঞ্জ প্রেসক্লাব চত্বরে মানববন্ধন থেকে মূল আসামিকে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানানো হয়। 

সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান জিয়াউরসহ আসামির তালিকায় রয়েছেন তার বাবা জামাত আলি মুন্সি, বড়ভাই মতিন মুন্সি, ছোটভাই রেজা মুন্সি, জাহিদ মুন্সি।

নাসিম রেজা নুর দিপুকে হত্যাচেষ্টার ঘটনায় সদর উপজেলার সর্বস্তরের জনসাধারণের ব্যানারে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করা হয়। গতকাল মানববন্ধন কর্মসূচি থেকে অবিলম্বে মূল আসামি জিয়া মুন্সিসহ জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তি নিশ্চিতের দাবি জানানো হয়েছে। 

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি সন্ধ্যা রাতে কাওয়াকোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফল ঘোষণা চলাকালে উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নুর দিপুর ওপরে হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।