স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থীকে হত্যার হুমকির অভিযোগ

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের পূর্ব হাসন্দি গ্রামে নিজ নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করছেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী নজরুল ইসলাম। ছবি : এনটিভি

লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নে নৌকার প্রার্থী এমরান হোসেন নান্নুর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলামকে (আনারস) হত্যার হুমকি ও প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। আজ শুক্রবার দুপুরে ইউনিয়নের পূর্ব হাসন্দি গ্রামে নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে নজরুল ইসলাম এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে জেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক ও স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী নজরুল ইসলাম ইউনিয়নের নানামুখী উন্নয়ন পরিকল্পনাসহ তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, নৌকার নেতাকর্মীরা বিভিন্নভাবে আমাকে ও আমার কর্মীদের হুমকি দিয়ে আসছে। তারা প্রচারণায় বাধাসহ নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলছে। সুষ্ঠু নির্বাচনে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। এতে সুষ্ঠু নির্বাচন ও জীবনের নিরাপত্তহীনতায় আমি শঙ্কিত। স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছে এসব অনিয়মের প্রতিকার চাচ্ছি।

নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এমরান হোসেন নান্নু বলেন, নজরুলের অভিযোগ ভিত্তিহীন। সুষ্ঠু পরিবেশে সব প্রার্থী তাদের প্রচারণা চালিয়ে আসছে। কিন্তু তিনি ক্যাডার নিয়ে ঘুরেন। আর আমার সঙ্গে সাধারণ জনগণ আছে।

প্রসঙ্গত, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে আগামী ২৬ ডিসেম্বর উত্তর হামছাদীসহ সদর উপজেলার ১৫ ইউনিয়নে ভোট হবে। এসব ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী ও স্বতন্ত্রসহ ৭৯ জন চেয়ারম্যান পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।