এনবিআরকে করপোরেট ট্যাক্স দিল আনসার-ভিডিপি ব্যাংক

Looks like you've blocked notifications!
এনবিআরের চেয়ারম্যানের কাছে করপোরেট ট্যাক্সের চেক হস্তান্তর করছেন আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের চেয়ারম্যান। ছবি : সংগৃহীত

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যানের কাছে ৪৩ কোটি ৫১ লাখ টাকার করপোরেট ট্যাক্সের চেক হস্তান্তর করেছেন আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের চেয়ারম্যান। ব্যাংকের চেয়ারম্যান এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মোসাদ্দেক-উল-আলম করপোরেট ট্যাক্স বাবদ এ চেক এনবিআরের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের কাছে গতকাল বুধবার হস্তান্তর করেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমৃদ্ধ এবং স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গর্বিত অংশীদার হওয়ার জন্য আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের এ প্রয়াস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের এলটিইউর কর কমিশনার মো. ইকবাল হোসেন, স্টাফ অফিসার টু চেয়ারম্যান ও উপপরিচালক সৈয়দ ইফতেহার আলী, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ডিজিএম) মো. শিব্বির আহমেদ ও বাদল চন্দ্র দেবনাথ এবং এজিএম গণপ্রসাদ বিশ্বাস।