ব্র্যাক ব্যাংকের ‘তারা’ গ্রাহকদের জন্য ডিজিটাল হেলথ কেয়ার সলিউশনসের বিশেষ ছাড়

Looks like you've blocked notifications!
‘তারা’ গ্রাহকদের জন্য বিশেষ স্বাস্থ্যসেবা প্যাকেজ তৈরি করতে ডিজিটাল হেলথ কেয়ার সলিউশনসের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক। ছবি : সংগৃহীত

‘তারা’ গ্রাহকদের জন্য বিশেষ স্বাস্থ্যসেবা প্যাকেজ তৈরি করতে ডিজিটাল হেলথ কেয়ার সলিউশনসের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

ডিজিটাল হেলথ কেয়ার সলিউশনস হলো একটি সমন্বিত স্বাস্থ্যসেবা সংস্থা। সংস্থাটি ব্র্যাক ব্যাংক এসএমই ‘তারা উদ্যোক্তা’ এবং ব্র্যাক ব্যাংক এমপ্লয়ি ব্যাংকিং (ইবি) ‘তারা এলিট’ গ্রাহকদের বিশেষ ছাড়ে কাস্টমাইজড স্বাস্থ্যসেবা প্যাকেজ দেবে। গ্রাহকরা ‘ইবি তারা এলিট’ অথবা ‘তারা উদ্যোক্তা’ অ্যাকাউন্ট খুলে এই স্বাস্থ্যসেবা প্যাকেজটি পেতে পারেন।

ডিজিটাল হেলথ কেয়ার প্যাকেজটিতে হাসপাতালে ভর্তির জন্য বার্ষিক ৪০ হাজার টাকা, ১০ হাজার টাকার সমমূল্যের জীবন বিমা, চিকিৎসকদের সঙ্গে বিনামূল্যে অনলাইনে কথা ও ভিডিও পরামর্শ, এক হাজারেরও বেশি বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট বুকিংয়ের সুবিধা, প্রসূতি সুবিধা, মায়েদের জন্য বিশেষ কভারেজ ও এক হাজারেরও বেশি পার্টনার আউটলেটে ৩৫ শতাংশ ছাড়সহ আরো অনেক অফার রয়েছে।

ডিজিটাল হেলথ কেয়ার সলিউশনসের চিফ কমার্শিয়াল অফিসার অ্যান্ড্রু স্মিথ ও ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মাহীয়ুল ইসলাম নিজ নিজ সংস্থার পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ ছাড়া অনুষ্ঠানে ডিজিটাল হেলথ কেয়ার সলিউশনসের করপোরেট বিজনেস লিড পারভেজ আহমেদ ও ব্র্যাক ব্যাংকের হেড অব এমপ্লয়ি ব্যাংকিং খন্দকার এমদাদুল হক, সিনিয়র ম্যানেজার, বিজনেস ট্রান্সফরমেশন, ইমার্জিং করপোরেট, এসএমই সাজেদ আল হক উপস্থিত ছিলেন।

তেজগাঁওয়ে অবস্থিত ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে অংশগ্রহণকারীদের সামাজিক দূরত্ব ও সুরক্ষা নিশ্চিত করে সীমিত আকারে এই স্বাক্ষর অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

ব্র্যাক ব্যাংক লিমিটেড সম্পর্কে—

ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) খাতের অর্থায়নে অগ্রাধিকার দেওয়ার ভিশন নিয়ে ব্র্যাক ব্যাংক লিমিটেড ২০০১ সালে যাত্রা শুরু করে, যা এখন পর্যন্ত দেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী একটি ব্যাংক। ঢাকা স্টক এক্সচেঞ্জে ‘ব্র্যাক ব্যাংক’ প্রতীকে ব্যাংকটির শেয়ার লেনদেন হয়। ১৮৭টি শাখা, ৩৭৪টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস ও আট হাজারেরও বেশি মানুষের বিশাল কর্মীবাহিনী নিয়ে ব্র্যাক ব্যাংক করপোরেট ও রিটেইল সেগমেন্টেও সার্ভিস দিয়ে আসছে। গত চার বছরে ব্যাংকটি দৃঢ় ও শক্তিশালী আর্থিক পারফরমেন্স প্রদর্শন করে এখন সব প্রধান প্রধান মাপকাঠিতেই ব্যাংকিং ইন্ডাস্ট্রির শীর্ষে অবস্থান করছে। ১১ লাখেরও বেশি গ্রাহক নিয়ে ব্র্যাক ব্যাংক বিগত ১৯ বছরেই দেশের সবচেয়ে বৃহৎ জামানতবিহীন এসএমই অর্থায়নকারী ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। দেশের ব্যাংকিং খাতে সুশাসন, স্বচ্ছতা ও নিয়মানুবর্তিতায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে ব্র্যাক ব্যাংক।