চার কোম্পানির লেনদেন বন্ধ কাল

Looks like you've blocked notifications!

শেয়ারবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির লেনদেন আগামীকাল বৃহস্পতিবার বন্ধ থাকবে। কোম্পানিগুলো হলো- সামিট অ্যালায়েন্স পোর্ট, রূপালী লাইফ ইন্স্যুরেন্স, উত্তরা ফাইন্যান্স ও ফ্যামিলিটেক্স। আজ বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। 

সামিট অ্যালায়েন্স পোর্ট : ২০১৪ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদ ১০ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস শেয়ার লভ্যাংশ ঘোষণা দিয়েছেন। এ হিসাব বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮২ পয়সা ও শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) ৪২ টাকা ২৯ পয়সা।   

রূপালী লাইফ ইন্স্যুরেন্স : ২০১৪ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদ ১০ শতাংশ বোনাস শেয়ার লভ্যাংশ হিসেবে দিয়েছে। 

উত্তরা ফাইন্যান্স : কোম্পানিটির পরিচালনা পর্ষদ ২০১৪ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া হিসাব বছরের জন্য ৩০ শতাংশ লভ্যাংশ ঘোষণা দিয়েছে। এর মধ্যে ২০ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস। 

ফ্যামিলিটেক্স : ২০১৪ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরের জন্য ১০ শতাংশ বোনাস শেয়ার লভ্যাংশ হিসেবে ঘোষণা দিয়েছে। এ সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে তিন টাকা ২৮ পয়সা ও শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) ১৪ টাকা ১৪ পয়সা।

 
শেয়ারবাজারের আপডেট সব খবর জানতে ভিজিট করুন

www.ntvbd.com/economy/share-market