চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

Looks like you've blocked notifications!
চাঁদপুরের কচুয়ায় উপজেলায় চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের কমিটি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে সংঘর্ষে আহতরা। ছবি : এনটিভি

চাঁদপুরের কচুয়ায় উপজেলায় চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের কমিটি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে কচুয়া বিশ্ব রোড এলাকায় ভাইস চেয়ারম্যান মাহবুব আলমের অফিস সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম (৩২), ড. মহীউদ্দীন খান আলমগীরের সমর্থক পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগ একাংশের সভাপতি মো. তুহিন (২৩), যুবলীগ নেতা গাজী রবিউল আউয়াল (২২), কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদের সমর্থক চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ একাংশের সভাপতি শেখ সজিব (২০), নূর মোহাম্মদ (২৩), শাওন (১৮) মো. মহিউদ্দিন (১৮), মেহেদী হাসান (১৮), শাহাদাত হোসেন (২০) ও শাওন (১৮)।

আহতরা কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহতদের মধ্যে তুহিন ও রবিউলকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের একাংশের সভাপতি মো. তুহিন ও সাধারণ সম্পাদক শাকিলের নেতৃত্বে একটি মিছিল ক্যাম্পাস থেকে কচুয়া বিশ্ব রোড এলাকায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলমের বিশ্ব রোডস্থ অফিসের সামনে এসে উচ্ছৃঙ্খল বক্তব্য দিলে উক্ত স্থানে পূর্বে অবস্থান নেওয়া চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের অপর গ্রুপের সভাপতি শেখ সজিব ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদসহ অনান্য নেতাকর্মীদের সাথে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়।

এ বিষয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম বলেন, ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষকে শান্ত করার চেষ্টা করি। তাদেরকে নিভৃত করার সময় আমিও হাতে ব্যথা পাই।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন বলেন, পলিটেকনিক ছাত্রলীগের কমিটি সংক্রান্ত বিষয়ে ছাত্রলীগের দুপক্ষের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। আইনশৃঙ্খলা রক্ষার্থে ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগপ্রাপ্তি সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।