জাবি সরকার ও রাজনীতি বিভাগের পুনর্মিলনী ১১ মার্চ

Looks like you've blocked notifications!

তৃতীয় বারের মতো মিলিত হতে যাচ্ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সরকার ও রাজনীতি বিভাগের সাবেক শিক্ষার্থীরা। ‘উচ্ছ্বাসে ভাসি স্মৃতির ভেলায়’ স্লোগানকে সামনে রেখে আগামী ১১ মার্চ পুনর্মিলনীতে অংশ নেবেন তাঁরা। এ উপলক্ষে চলছে রেজিস্ট্রেশন কার্যক্রম, শেষ হবে ২৮ ফেব্রুয়ারি।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, নিচের লিঙ্কে প্রবেশ করে রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে এবং অনলাইনে রেজিস্ট্রেশন ফি জমা দেওয়া যাবে। রেজিস্ট্রেশন লিংক : https://jugpaa.fosociety.com/home

বিভাগের সাবেক শিক্ষার্থীদের জন্য ১৫০০ টাকা,  তাদের স্বামী/স্ত্রী, বাচ্চা ও নিজস্ব গাড়ির চালকপ্রতি ৫০০ টাকা। তবে,  ৪৫তম  ব্যাচ থেকে বর্তমান ব্যাচের শিক্ষার্থীদের জন্য ৩০০ টাকা  চাঁদা নির্ধারণ করা হয়েছে।

পুর্নমিলনী উদযাপন কমিটির আহ্বায়ক বিভাগের ২৪তম ব্যাচের শিক্ষার্থী  আশরাফুল আজিম পুনর্মিলনী অনুষ্ঠানকে সফল করতে নির্ধারিত সময়ের মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্নের অনুরোধ জানিয়েছেন ৷

রেজিস্ট্রেশন লিংক : https://jugpaa.fosociety.com/home

রেজিস্ট্রেশন ফি : ৪৫তম  ব্যাচ থেকে বর্তমান ব্যাচের শিক্ষার্থীদের জন্য ৩০০ টাকা, এর আগের (৪৪তম ব্যাচ পর্যন্ত) সব ব্যাচের শিক্ষার্থীদের জন্য ১৫০০ টাকা, স্বামী/স্ত্রী, বাচ্চা বা ড্রাইভার প্রতি ৫০০ টাকা।

২৮ ফেব্রুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশনের শেষ সময় নির্ধারণ করা হয়েছে। এই সময়ে সার্বিক যোগাযোগের জন্য পুর্নমিলনী উদযাপন কমিটি আহ্বায়ক ২৪তম ব্যাচের শিক্ষার্থী কাজী আশরাফুল আজীম (০১৭১৮৬৫ ৬২২৩), ২৪ তম ব্যাচের শিক্ষার্থী তারানা বেগম (০১৮৪১৮০৭০৯৭), ১৪তম ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ শহীদুর রহমান পরাগ (০১৭১১৬১ ৯০৩৪), ৩৩ তম ব্যাচের শিক্ষার্থী মো. ইখতিয়ার উদ্দিন ভূঁইয়া  (০১৭১৭৭৫ ৭৭৪০), ৩৪ তম ব্যাচের শিক্ষার্থী মো. ঈসা রুহুল্লাহ নাদিমের (০১৭১১৪৩৪৯২৮) সঙ্গে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।