ডিনস অ্যাওয়ার্ড পেলেন রাবির ৩৩ শিক্ষার্থী

Looks like you've blocked notifications!
শিক্ষকদের সঙ্গে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ডিনস অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীরা। ছবি : এনটিভি

স্নাতকোত্তর শ্রেণিতে বিশেষ কৃতিত্বপূর্ণ ফল অর্জন করায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৩৩ শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। অনুষদের আওতাধীন পাঁচটি বিভাগের এমবিএ পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ অর্জনকারী শিক্ষার্থীদের এ পুরস্কার দেওয়া হয়।

আজ সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবনে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। এসময় ২০১৭ থেকে ২০১৯ সাল পর্যন্ত এমবিএ উত্তীর্ণ শিক্ষার্থীদের ক্রেস্ট, সনদপত্র ও নগদ পাঁচ হাজার টাকা করে প্রদান করা হয়।

পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন—হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের তামিম মুনজের আল হাসান, মসনদে আলম, শাহা আলী, শহীদুল ইসলাম সোহাগ, সীমা দত্ত, তৃণা সাহা, নাহিদা আক্তার, নাসরিন সুলতান জ্যোতি, অবন্তিকা সরকার, মুক্তা খাতুন, সাদিয়া ইসলাম বৃষ্টি ও আফরোজা ইয়াসমিন।

ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের রায়হান তালুকদার, শাহ্ আলম তালুকদার, রবিউল আওয়াল, মনিয়া শারমিন রিম্পা, সোয়াইব ইসলাম, ফারিয়া ইসলাম অরিদি, হৈমন্তি সুকলা, নুরুল ইসলাম নিপু ও মো. শিপন রানা।

মার্কেটিং বিভাগের মুন্নি খাতুন, সোলাইমান মল্লিক, রাহাত তুহিন, হাফিজা ইয়াজ বাহুন সম্পা, জগদীস দাস ও উৎপল কুমার মণ্ডল। ফাইন্যান্স বিভাগের মোহাম্মদ তাহান আব্দুল্লাহ, ইসরাত জাহান, মোহাম্মদ সুজাউল আলম ও নোশিন মুস্তফা মৌ। ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগের নাজমুন নাহার শোভা ও রমজান আলী।

ফাইন্যান্স বিভাগের অধ্যাপক মো. মোকছিদুল হকের সঞ্চালনায় সভাপতিত্ব করেন বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা অধ্যাপক মো. ফরিদুল ইসলাম। এ সময় বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম, উপ-উপাচার্য অধ্যাপক মো. হুমায়ুন কবীর ও কোষাধ্যক্ষ অধ্যাপক মো. ওবায়দুর রহমান প্রামানিক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, শিক্ষার্থীরা তাদের মেধাকে কাজে লাগিয়ে দেশ ও জাতির সার্বিক সমৃদ্ধি ও কল্যাণে অবদান রাখবে বলে আশা করি। এই স্বীকৃতি আগামীতে তাদের আরও বড় অর্জনের জন্য অনুপ্রাণিত করবে।