ঢাবি উপাচার্যের সঙ্গে সুইডিশ অধ্যাপকের সাক্ষাৎ

Looks like you've blocked notifications!
ঢাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে আজ শুক্রবার সুইডেনের লুলিয়া ইউনিভার্সিটি অব টেকনোলজির সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. কার্ল অ্যান্ডারসন। ছবি : ঢাবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেছেন সুইডেনের লুলিয়া ইউনিভার্সিটি অব টেকনোলজির সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. কার্ল অ্যান্ডারসন। আজ শুক্রবার (১৯ মে) উপাচার্যের বাসভবনে নিজস্ব কার্যালয়ে এই দুই অধ্যাপকের এই সাক্ষাৎ হয়।

এ সময় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হাসিবুর রশীদ উপস্থিত ছিলেন। 

সাক্ষাতের সময় এই দুই অধ্যাপক পারস্পরিক স্বার্থ-সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন। তাঁরা ঢাবি ও সুইডেনের লুলিয়া ইউনিভার্সিটি অব টেকনোলজির মধ্যে যৌথ সহযোগিতামূলক শিক্ষা এবং গবেষণা কার্যক্রম চালুর সম্ভাব্যতা নিয়ে আলোচনা করেন।

উপাচার্য আখতারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ে আসা এবং এর শিক্ষা ও গবেষণা কার্যক্রমের প্রতি গভীর আগ্রহ প্রকাশের জন্য অতিথিকে ধন্যবাদ জানান।