দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সাত পদের পরীক্ষার সময়সূচি প্রকাশ

Looks like you've blocked notifications!

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সাতটি পদের পরীক্ষার তারিখ ও সময়সূচি প্রকাশ করা হয়েছে । ড. মোঃ হাবিব উল্লাহ বাহার (উপসচিব, উপপরিচালক – প্রশাসন-২ ও সদস্য সচিব (বিভাগীয় নির্বাচন কমিটি)) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে এ সংক্রান্ত তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কম্পিউটার অপারেটর (গ্রেড১৩), ওয়্যারলেস অপারেটর (বেতার যন্ত্রচালক) (গ্রেড ১৫), সার্ভেয়ার (গ্রেড ১৬), গাড়িচালক (গ্রেড১৬), ডেসপাচ রাইডার (গ্রেড ১৮), অফিস সহায়ক (গ্রেড ২০) ও নিরাপত্তাপ্রহরী (গ্রেড ২০) পদের পরীক্ষা আগামী ১১ ফেব্রুয়ারি, ২০২২ রোজ শুক্রবার অনুষ্ঠিত হবে।

এদিন রাজধানীর ১২টি শিক্ষাপ্রতিষ্ঠানে সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত পরীক্ষা নেওয়া হবে। ইতিমধ্যে টেলিটক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে প্রার্থীদের মুঠোফোনে এ–সংক্রান্ত খুদে বার্তা পাঠানো হয়েছে।

এছাড়াও পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ওয়েবসাইটে (http://ddmr.teletalk.com.bd/admitcard/index.php) আপলোড করা হয়েছে। পরীক্ষার্থীরা ওয়েবসাইটে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে