বঙ্গবন্ধুর সমাধিতে মাউশির মহাপরিচালকের শ্রদ্ধা

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে আজ শুক্রবার শ্রদ্ধা জানান মাউশির নবনিযুক্ত মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ। ছবি : এনটিভি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের (মাউশি) নবনিযুক্ত মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ। আজ শুক্রবার দুপুর পৌনে ১টায় সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে তিনি। পরে ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় মাউশির পরিচালক অধ্যাপক প্রবীর কুমার ভট্টাচার্য, মনোয়ার হোসেন, ড. এ কিউ এম শফিকুল আলম, মো. সিরাজুল ইসলাম, মো. আমীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে, আজ বেলা ১২টায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মো. সাইফুর রহমান বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তিনি ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করেন। এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত প্রধান প্রকৌশলী তুষার মোহন সাধু খাঁন, মো. সরোয়ার হোসেন, মো. অহেদুল ইসলামসহ তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও নির্বাহী প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।