ভৈরবের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ইমরান, সহকারি শিক্ষক রশিদ

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো. ইমরান হোসেন ভূঁইয়া (বামে) ও সহকারী শিক্ষক মোহাম্মদ আবদুর রশিদ। ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরব থেকে বাঁশগাড়ী-২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মো. ইমরান হোসেন ভূঁইয়া শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। একইসঙ্গে কমলপুর হাজী জনাব আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ আবদুর রশিদ দ্বিতীয়বারের মতো বিদ্যালয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন। জাতীয় প্রাথমিক শিক্ষাপদক-২০২২ উপলক্ষে তাঁদেরকে ভৈরব উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্বের মর্যাদায় নির্বাচন করা হয়।

ইমরান হোসেন ২০১৩ সাল থেকে ভৈরব উপজেলার বাঁশগাড়ী-২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত। এ ছাড়া বিদ্যালয়ে বিভিন্ন উন্নয়নমূলক ও সৃজনশীল কাজের মাধ্যমে ইতোমধ্যে তিনি যথেষ্ট সুনাম অর্জন করেছেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে রাজনীতি বিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর সম্পন্ন করেন।                                                                                                                                                                                                             

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির অর্থ ও ভৈরব উপজেলা শাখার সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন ইমরান।

অন্যদিকে, মোহাম্মদ আবদুর রশিদ এর আগে ২০১৮ সালে পুরুষ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে পুরস্কৃত হয়েছিলেন। তিনি ব্যবস্থাপনা বিষয়ে অনার্স ও মাস্টার্স শেষে ২০১০ সালে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে চাকরিতে যোগদান করেন।