সরকার ও রাজনীতি বিভাগের পুনর্মিলনী প্রকাশনা কমিটির সভা অনুষ্ঠিত

Looks like you've blocked notifications!

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের তৃতীয় পুনর্মিলনী আয়োজন উপলক্ষে প্রচার ও প্রকাশনা উপকমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (৮ ফেব্রুয়ারি) বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন উপকমিটির আহ্বায়ক নিহার রঞ্জন স্যানাল।

উপকমিটির সদস্য সচিব আবদুল্লাহ আল মোহনের পরিচালনায় সভায় কমিটির সদস্যসহ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. জাহেদুল আলম হিটো, শফিকুল ইসলাম আজাদ, সাবিনা ইয়াসমিন, এস কে ফয়সাল আহমেদ, রোকনুজ্জামান পিয়াস, মুকিমুল আহসান অপু, সোহেলুর রহমান, মো. মুরাদ হোসেন ও নিয়ামুল হক।

সভায় প্রচার ও প্রকাশনা উপকমিটি পুনর্মিলনী উপলক্ষে প্রকাশিতব্য স্যুভেনিরের বিভিন্ন বিষয়ে  সিদ্ধান্ত গ্রহণ, লেখা আহ্বান, ফেসবুক গ্রুপ খোলা, ক্যাম্পেইন ও ডকুমেন্টেশন টিম গঠন এবং দায়িত্ব বন্টন করে দেওয়া হয়।

এছাড়া কাজের অগ্রগতি পর্যালোচনায় আগামী ১৯ ফেব্রুয়ারি উপকমিটির পরবর্তী মিটিংয়ের তারিখ নির্ধারণ করা হয়।

আগামী ১১ মার্চ জাবির সরকার ও রাজনীতি বিভাগের তৃতীয় পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে চলছে রেজিস্ট্রেশন কার্যক্রম, শেষ হবে ২৮ ফেব্রুয়ারি।

নিচের লিঙ্কে প্রবেশ করে রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে এবং অনলাইনে রেজিস্ট্রেশন ফি জমা দেওয়া যাবে। রেজিস্ট্রেশন লিংক : https://jugpaa.fosociety.com/home

বিভাগের সাবেক শিক্ষার্থীদের জন্য ১৫০০ টাকা, তাদের স্বামী/স্ত্রী, বাচ্চা ও নিজস্ব গাড়ির চালকপ্রতি ৫০০ টাকা। তবে,  ৪৫তম  ব্যাচ থেকে বর্তমান ব্যাচের শিক্ষার্থীদের জন্য ৩০০ টাকা  চাঁদা নির্ধারণ করা হয়েছে।