আকর্ষণীয় অফার নিয়ে স্যামসাংয়ের ‘মিট দ্য ঈদ’ ক্যাম্পেইন চালু

Looks like you've blocked notifications!
আকর্ষণীয় অফার নিয়ে স্যামসাংয়ের ‘মিট দ্য ঈদ’ ক্যাম্পেইন চালু। ছবি : সংগৃহীত

ঈদুল আজহার আনন্দে নতুন মাত্রা যোগ করতে আকর্ষণীয় অফার নিয়ে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকস চালু করেছে ‘মিট দ্য ঈদ’ ক্যাম্পেইন। স্যামসাংয়ের এই ক্যাম্পেইনটি চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকেরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় ক্যাশব্যাক অফার। স্যামসাংয়ের এই অফারের মধ্যে থাকছে রেফ্রিজারেটরে ৯,০০০ টাকা ও টেলিভিশনে ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। আর স্যামসাং এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিনে থাকছে ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এ ছাড়া স্যামসাং মাইক্রোওয়েভ ওভেনে রয়েছে ৪,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার।

ক্রেতাদের ঈদের খুশি বহুগুণে বাড়িয়ে দিতে স্যামসাং দিচ্ছে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার। ২৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে গ্রাহকেরা খুব সহজেই এখন রেফ্রিজারেটর কিনতে পারবেন। আর ৪০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে ৪৩ থেকে ৭৫ ইঞ্চি ও এর চেয়ে বড় সাইজের ফোরকে ইউএইচডি ও কিউএলইডি টিভি কেনা যাবে। এ ছাড়া গ্রাহকেরা ৫,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে ওয়াশিং মেশিন ও ৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে মাইক্রোওয়েভ ওভেন কিনতে পারবেন।

এসব অফারের পাশাপাশি স্যামসাং রেফ্রিজারেটর কিনলে গ্রাহকেরা উপহার হিসেবে পাবেন ৯টি ফুড স্টোরেজ বক্সের একটি সেট। এ ছাড়া স্যামসাং কিউএলইডি টিভি কিনলে গ্রাহকেরা সাউন্ড বারে ৬৩ শতাংশ ছাড় পাবেন। আর স্যামসাং ওয়াশিং মেশিন কিনলে গ্রাহকেরা বিনামূল্যে পেয়ে যাবেন ৪ বোতল লিকুইড ডিটারজেন্ট।

এই ক্যাম্পেইন প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “সর্বাধুনিক প্রযুক্তি গ্রাহকদের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর স্যামসাং। মুখরোচক খাবার আর বিনোদনধর্মী কনটেন্টের সাথে প্রিয়জনদের নিয়ে উৎসব উদযাপনের বিশেষ উপলক্ষ ঈদুল আজহা। আর এই উৎসব উদযাপন গ্রাহকদের জন্য আরও স্বাচ্ছন্দ্যদায়ক করে তোলে আমাদের হোম অ্যাপ্লায়েন্সসমূহ। এই ঈদ ক্যাম্পেইন অফারের সাথে গ্রাহকেরা তাঁদের কাঙ্ক্ষিত পণ্য আরও সহজে কিনতে পারবেন বলে আমার বিশ্বাস।”

স্যামসাংয়ের যে কোনও অথরাইজড ডিস্ট্রিবিউটর বা অনলাইনে অর্ডার করে গ্রাহকেরা তাঁদের পছন্দের অ্যাপলায়েন্সটি কিনতে পারবেন, আর কোনও প্রকার ডেলিভারি ফি ছাড়াই বাড়ির দোরগোড়ায় পেয়ে যাবেন অর্ডারকৃত পণ্যটি। আরও বিস্তারিত জানতে আগ্রহী ক্রেতারা কল করুন স্যামসাংয়ের ২৪x৭ কাস্টমার সার্ভিস নম্বরে : ০৮০০০৩০০৩০০।