উইয়ের উদ্যোক্তাদের পণ্য পৌঁছে দেবে ইকুরিয়ার

Looks like you've blocked notifications!
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা। ছবি : সংগৃহীত

বাংলাদেশের স্বনামধন্য ডিজিটাল কুরিয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান ইকুরিয়ার এবং বাংলাদেশের নারী উদ্যোক্তাদের নিয়ে তৈরি জনপ্রিয় দেশীয় পণ্যের অনলাইন সেলিং গ্রুপ উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরামের (উই) মাঝে চুক্তি স্বাক্ষর হয়েছে।

দেশব্যাপী উইয়ের উদ্যোক্তাদের সব ধরনের পণ্য পৌঁছে দেবে ইকুরিয়ার। সম্প্রতি মহাখালীর হাজী শাহাব উদ্দিন কমপ্লেক্স উইয়ের  অফিসে এই চুক্তি হয়।

এ সময় জানানো হয়, চুক্তির ফলে এখন থেকে আগামী দুই বছর বাংলাদেশের প্রতিটি প্রান্তে প্রত্যেক গ্রাহকের হাতে উই গ্রুপের উদ্যোক্তাদের দেশীয় নানা ধরনের পণ্য পৌঁছে দেবে ইকুরিয়ার। সুরক্ষিত ও দ্রুততম সময়ে গ্রাহকের দোরগোড়ায় পণ্য পৌঁছে দেওয়ায় এখন উন্মোচিত হলো সম্ভাবনার এক নতুন দিগন্ত।  

উক্ত অনুষ্ঠানে ইকুরিয়ারের পক্ষে উপস্থিত ছিলেন চিফ এক্সিকিউটিভ অফিসার বিপ্লব জি রাহুল, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার  মো. জাহিদুল ইসলাম, বিজনেস ডেভেলপমেন্ট সিনিয়র এক্সিকিউটিভ ঊর্মি আক্তার, উইয়ের সভাপতি নাসিমা আক্তার নিশা, সদস্য জাহানূর কবির সাকিব এও ঈমানা হক জ্যোতি প্রমুখ।

অনুষ্ঠানে বিপ্লব জি রাহুল বলেন, ‘আমরা শুধু একটি প্রডাক্টকেই গ্রাহকের হাতে পৌঁছে দিই না, আমরা বিশ্বাস করি, আমরা গ্রাহক ও প্রেরকের সাথে মিশে থাকা অনুভূতিকে পৌঁছে দিই সযত্নে। আর তাই এই প্রডাক্টের সুরক্ষার দায়িত্বটা আমাদেরই। এখন থেকে আমরা উইয়ের সব পণ্য পোঁছে দেব দেশের যেকোনো প্রান্তে সবার আগে, সবচেয়ে দ্রুততম সময়ে।’

উইয়ের সভাপতি নাসিমা আক্তার নিশা বলেন, ‘ডিজিটাল বাংলাদেশে আজ এক নতুন যুগের সূচনা হলো। টেকনোলজিভিত্তিক কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান ইকুরিয়ার আগামী দিনগুলোতে উই গ্রুপের ব্যবসায়ীদের দেশীয় পণ্য পৌঁছে দেবে দেশজুড়ে। এখন গ্রাহক শুধু আমাদের কাছ থেকে পণ্য কিনেই নিশ্চিন্ত থাকবে না, নিশ্চিন্ত থাকবে তার পণ্যের সুরক্ষিত ডেলিভারি নিয়ে।’