উপায় একাউন্টে কর্মীদের বেতন দেবে ফসল ডটকম

Looks like you've blocked notifications!
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। ছবি : সংগৃহীত

মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায় এর মাধ্যমে কর্মীদের বেতন প্রদান করবে ফসল ডটকম।

উপায় এর চিফ সেলস এ্যান্ড সার্ভিস অফিসার ইমন কল্যাণ দত্ত এবং ফসল ডটকমের ডিরেক্টর ও চিপ অপারেটিং অফিসার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেন। উপায় একাউন্টে বেতন প্রাপ্তির পর ফসলের কর্মীরা উপায়ের যেকোন এজেন্ট পয়েন্ট হতে টাকা তুলতে পারবেন অল্প খরচে। এছাড়া ইউসিবি’র এটিএম বুথ হতেও টাকা তুলতে পারবেন বিনা খরচে।

উপায় একাউন্টে রয়েছে মাল্টিওয়ালেট ফিচার। প্রাইমারী ওয়ালেটের পাশাপাশি রয়েছে স্যালারী ওয়ালেট, রেমিটেন্স ওয়ালেট এবং ডিসবার্জমেন্ট ওয়ালেট।

উপায় একাউন্টে স্যালারী গ্রহণের মাধ্যমে ফসলের কর্মীরা বিভিন্ন ধরণের সেবা নিতে পারবেন, যেমন- ফান্ড ট্রান্সফার, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট পেমেন্ট ইত্যাদি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ফসল ডটকমের হেড অব এইচআর মো. মাহমুদুল হাসান খান, হেড অব ফাইনান্স মো. আমিনুর রহমান, এইচআর নির্বাহী সাবিরা আক্তার এবং উপায় এর ডেপুটি ডিরেক্টর শাকিব আলতাফ, এ্যাসিসটেন্ট ডিরেক্টর হাসান মোহাম্মদ জাহিদ ও একাউন্ট ম্যানেজার কাজী নুসরাত। ফসল ডটকম লি. এর ঢাকাস্থ অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’।