উপায় ও ট্যাংয়ের রমজান মেগা ক্যাম্পেইনে বিজয়ীরা পেলেন গাড়ি-মোটরসাইকেল

Looks like you've blocked notifications!
উপায় ও ট্যাংয়ের রমজান মেগা ক্যাম্পেইনে বিজয়ীরা পেলেন গাড়ি-মোটরসাইকেল। ছবি : সংগৃহীত

দেশের একটি শীর্ষস্থানীয় মোবাইল আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান উপায় বিশ্বব্যাপী স্বনামধন্য বেভারেজ ব্র্যান্ড ট্যাং-এর সাথে যৌথভাবে রমজান মেগা ক্যাম্পেইনের বিজয়ীকে গ্র্যান্ড প্রাইজ হিসেবে একটি ব্র্যান্ড নিউ গাড়ি হস্তান্তর করেছে।

রেনল্ট মডেলের গাড়িটি জিতেছেন বরিশাল জেলার হাফিজ মো. বিল্লাল হোসেন।

ইউসিবি ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক এবং উপায়-এর পরিচালনা পর্ষদের সদস্য মো. আবদুল্লাহ আল মামুন, ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন কোম্পানি বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আশরাফ বিন তাজ এবং যিনি একইসাথে উপায়-এর পরিচালনা পর্ষদেরও একজন সদস্য এবং মন্ডেলেজ ইন্টারন্যাশনালের কান্ট্রি হেড জাহিদ আলম খান গ্র্যান্ড প্রাইজ জয়ী হাফিজ মো. বিল্লাল হোসেনের হাতে গাড়ির চাবি তুলে দেন। এ ছাড়া মেগা ক্যাম্পেইনের আরও সাত বিজয়ীর হাতেও মোটরসাইকেল তুলে দেন তাঁরা।

হোটেল লেকশোরে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপায়-এর সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সদস্যরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপায় ট্যাং-এর সাথে যৌথভাবে এই মেগা ক্যাম্পেইন পরিচালিত হয়েছে ৭ মার্চ হতে ২ মে পর্যন্ত। এই ক্যাম্পেইনের আওতায় একজন গ্রাহক ট্যাং-এর প্যাকেট ক্রয় করে ৬ ডিজিটের একটি প্রমো কোড প্রয়োগ এবং লেনদেনের ভিত্তিতে দশ হাজার টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ডসহ, স্মার্টফোন, মোটরবাইক ও গাড়ি জেতার সুযোগ ছিল।

২০২১ সালের মার্চে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে। উপায়-এর মাধ্যমে গ্রাহকেরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন।