ব্রাভিয়া কে সিরিজের টিভি নিয়ে এলো সনি-স্মার্ট

Looks like you've blocked notifications!
ব্রাভিয়া কে সিরিজের টিভি নিয়ে এলো সনি-স্মার্ট। ছবি : সংগৃহীত

দর্শক-চাহিদার সঙ্গে মানানসই ভরপুর ফিচার নিয়ে দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে বিক্রি শুরু হলো ব্রাভিয়া কে সিরিজ-এর টেলিভিশন। বাংলাদেশে সনির প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের (সনি-স্মার্ট) হাত ধরে বাজারে এলো নতুন এই সিরিজের ওএলইডি ও গুগল টিভি।

নতুন এই সিরিজে রয়েছে ৫৫ ইঞ্চি ও ৬৫ ইঞ্চি আকারের ২টি ওএলইডি মডেলসহ মোট ১৮টি মডেলের ৭টি স্ক্রিন সাইজের আকর্ষণীয় সব টেলিভিশন। ৩২ ইঞ্চি থেকে ৮৫ ইঞ্চি পর্যন্ত আকারে পাওয়া যাচ্ছে কে সিরিজের টিভি।

বাংলাদেশের বাজারে সনি ব্রাভিয়া কে সিরিজের টেলিভিশনের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে গতকাল বুধবার বিকেলে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করে সনি-স্মার্ট।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। বিশেষ অতিথি বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক শফিকুল ইসলাম, সনি সাউথ-ইস্ট এশিয়া, আরএমডিসি প্রেসিডেন্ট আতসুশি এন্দো, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম এবং স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলামসহ অন্যরা।

নতুন কে সিরিজের এই ফোর-কে মডেলগুলো সনি-এর দৃষ্টিনন্দন পিকচার প্রসেসিং টেকনোলজি ফোরকে প্রসেসর এক্স ওয়ান সমৃদ্ধ, ফোরকে এক্স-রিয়েলিটি টিএম প্রো, ট্রিলুমিনাস প্রো ডিসপ্লে। সনি-এর গুগল টিভিতে স্মার্ট হোম ইন্টিগ্রেশনের জন্য থাকছে গুগল অ্যাসিস্ট্যান্ট-এর সাথে হ্যান্ডস ফ্রি ভয়েস সার্চ সুবিধা, ইউটিউব টিএম, নেটফ্লিক্স, অ্যামাজন ভিডিওসহ গুগল প্লে টিএম থেকে ৭,০০০-এর বেশি অ্যাপের মতো বিশাল সমাহার।

ফোরকে এইচডিআর টিভি মডেলগুলোর ফ্লাশ সারফেস এবং ন্যারো বেজেল যা টিভি দেখার আনন্দকে দেবে অনন্য এক মাত্রা।

সনির এই সমস্ত নতুন মডেলগুলো এখন থেকে পাওয়া যাবে দেশব্যাপী সনি-স্মার্ট-এর সব আউটলেট এবং অনলাইন স্টোর সনিস্মার্টডটকমডটবিডি-তে।