বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বশেমুরবিপ্রবিপি উপাচার্যের শ্রদ্ধা

Looks like you've blocked notifications!
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আজ শুক্রবার জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পিরোজপুরের উপাচার্য অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন। ছবি : বিশ্ববিদ্যালয় প্রেস বিজ্ঞপ্তি

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পিরোজপুরের (বশেমুরবিপ্রবিপি) উপাচার্য অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন। আজ শুক্রবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলা পরিষদ সংলগ্ন বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। পরে বিশ্ববিদ্যালয়ের ঢাকার লিয়াজোঁ অফিসে আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হন তিনি।

‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন দর্শন ও শিশুদের স্বপ্নপূরণ’ শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন রেজিস্ট্রার ড. অলক কুমার সাহা।

আলোচনা সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী তুলে ধরা হয় এবং তার জীবন দর্শন ও শিশুদের স্বপ্নপূরণের প্রতিপাদ্য নিয়ে আলোচনা করা হয়।