একাধিক পদে নিয়োগ দেবে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)। বিশ্ববিদ্যালয়টিতে বিভিন্ন বিষয়ের জন্য চারটি পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

অধ্যাপক (ইংরেজি), সহযোগী অধ্যাপক (সমাজবিজ্ঞান, ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যান্ড রেজিলিয়েন্স, ম্যানেজমেন্ট, কম্পিউটার সায়েন্স অ্যান্ড সফটওয়্যার ডেভেলপমেন্ট, ফাইন্যান্স ও মার্কেটিং), সহকারী অধ্যাপক (সমাজবিজ্ঞান, ফাইন্যান্স, ম্যানেজমেন্ট, মার্কেটিং, অ্যাকাউন্টিং, ডেভেলপমেন্ট স্টাডিজ, ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যান্ড রেজিলিয়েন্স, অর্থনীতি, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, এনভায়রনমেন্টাল সায়েন্স, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, ইন্টারন্যাশনাল রিলেশনস, আইন, মাস কমিউনিকেশন অ্যান্ড জার্নালিজম ও পিস কনফ্লিক্ট অ্যান্ড হিউম্যান রাইটস) ও প্রভাষক (ইংরেজি ও ফাইন্যান্স)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ অনুসারে যোগ্যতা পূরণ সাপেক্ষে প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে প্রার্থীর কয়েক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদ ভেদে অনূর্ধ্ব ৫৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন

জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী অধ্যাপক পদে ৩য় গ্রেডে, সহযোগী অধ্যাপক পদে ৪র্থ গ্রেডে, সহকারী অধ্যাপক পদে ৬ষ্ঠ গ্রেড, প্রভাষক পদে ৯ম গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করে নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে।

ঠিকানা : রেজিস্ট্রার, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস, মিরপুর, ঢাকা-১২১৬।

আবেদনের শেষ তারিখ

২৫ সেপ্টেম্বর ২০২২।

সূত্র : বিইউপি ওয়েবসাইট।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে