এসএসসি পাসে চাকরি দেবে সেভ দ্য চিলড্রেন

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক বেসরকারি সংস্থা সেভ দ্য চিলড্রেন। প্রতিষ্ঠানটিতে ড্রাইভার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

ড্রাইভার।

যোগ্যতা

প্রার্থীকে এসএসসি পাস হতে হবে। তবে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। মহাসড়কে বিভিন্ন ধরনের যানবাহন চালানোর ক্ষেত্রে কমপক্ষে পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের অবশ্যই বিভিন্ন ধরনের যানবাহন চালানোর দক্ষতা, মেরামত ও সংরক্ষণ, বিভিন্ন যন্ত্রাংশ ও জ্বালানি এর উপর যথাযথ জ্ঞান থাকতে হবে। যানবাহন চালানোর জন্য হালনাগাদকৃত ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। ইংরেজি ভাষা বোঝা এবং যোগাযোগের প্রাথমিক দক্ষতা থাকতে হবে।

কর্মস্থল

কক্সবাজার।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী যোগ্য প্রার্থীরা আগ্রহী প্রার্র্থীদের দুই কপি পাসপোর্ট সাইজের ছবি এবং মোবাইল/ টেলিফোন নম্বর সহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ও ড্রাইভিং লাইসেন্স এর ফটোকপি সহ আগামী ১৯ নভেম্বর ২০২২ তারিখের মধ্যে মানব সম্পদ বিভাগ, সেভ দ্য চিলড্রেন, কক্সবাজার আঞ্চলিক অফিস, শফিক টাওয়ার, মধ্য নুনিয়ারছড়া, বিমানবন্দর রোড, কক্সবাজার (বিমানবন্দর গেট হতে ২০০ মিটার সামনে) বরাবর আবেদনপত্র পৌছানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

আবেদনের শেষ তারিখ

১৯ নভেম্বর , ২০২২।

সূত্র : বিডিজবস