খাদ্য অধিদপ্তরের উপ-খাদ্য পরিদর্শক পদে মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ

Looks like you've blocked notifications!

খাদ্য অধিদপ্তরের নন-গেজেটেড তৃতীয় শ্রেণির উপ-খাদ্য পরিদর্শক পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। গতকাল সোমবার প্রশাসন বিভাগের উপপরিচালক (সংস্থাপন) ও বিভাগীয় নির্বাচন কমিটির সদস্য সচিব মামুন আল মোর্শেদ চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, খাদ্য অধিদপ্তরের তৃতীয় শ্রেণির উপ-খাদ্য পরিদর্শক পদে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয় গত ১২ জানুয়ারি। এতে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা শুরু হবে আগামী ১৮ সেপ্টেম্বর, ২০২২ তারিখ থেকে। চলবে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করবে এক হাজার ৭০২ জন প্রার্থী৷

নির্ধারিত তারিখ ও সময়ে প্রার্থীগণকে শিক্ষাগত যোগ্যতা ও নির্ধারিত কোটার স্বপক্ষে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ, মুক্তিযোদ্ধার নাতি বা নাতনীর ক্ষেত্রে ওয়ারিশান সনদ ও পিতা বা মাতার জাতীয় পরিচয়পত্রের কপি এবং প্রার্থীর জাতীয় পরিচয়পত্র বা জন্ম নিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদ, প্রবেশপত্র ইত্যাদির মূলকপি এবং উল্লিখিত কাগজপত্রের এক সেট সত্যায়িত কপিসহ খাদ্য অধিদপ্তরে উপস্থিত থাকতে হবে। মৌখিক পরীক্ষার সময় বর্ণিত সনদ দাখিল করতে না পারলে পরবর্তীতে তা আর বিবেচনা করা হবে না।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে