তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ

Looks like you've blocked notifications!

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ টেলিভিশন ও তথ্য অধিদপ্তরের বিভিন্ন পদে লিখিত পরীক্ষার তারিখ, সময়সূচি ও আসন বিন্যাস প্রকাশ করা হয়েছে। গতকাল মঙ্গলবার কমিশনের পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার) আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ টেলিভিশনের শিল্প নির্দেশক/গ্রাফিক শিল্প নির্দেশক/দৃশ্য পটকার এবং তথ্য অধিদপ্তরের আর্টিস্ট পদের লিখিত পরীক্ষা আগামী ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে৷ এতে অংশ নিবে যথাক্রমে ১৪৫ জন এবং ৩১ জন প্রার্থী। কর্ম কমিশন সচিবালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত হবে৷

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এছাড়া বাংলাদেশ টেলিভিশনের চিত্রগ্রাহক পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২ অক্টোবর দুপুর ১২ টায়৷ এতে অংশগ্রহণ করবে ৪০১ জন পরীক্ষার্থী। শেরে বাংলা নগর বালিকা উচ্চ বিদ্যালয়ে তাদের এই পরীক্ষাটি নেওয়া হবে।

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd অথবা টেলিটকের ওয়েবসাইট http:/bpsc.teletalk.com.bd থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবে। প্রার্থীদের অবশ্যই কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে