নিয়োগ দেবে পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)। প্রতিষ্ঠানটিতে সহকারী কর্মসূচী ব্যবস্থাপক পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

সহকারী কর্মসূচী ব্যবস্থাপক।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে স্নাতকোত্তর পাস হতে হবে। বয়স সর্বোচ্চ ৪২ বছর। ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমে সংশ্লিষ্ট পদে/এরিয়া ম্যানেজার পদে কর্মরত অথবা সিনিয়র শাখা ব্যবস্থাপক পদে তিন বছর সহ ন্যূনতম সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কমপক্ষে ১০ কোটি টাকা ঋণস্থিতি পরিচালনার দক্ষতা থাকতে হবে। মোটরসাইকেল চালনায় পারদর্শী এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। কম্পিউটার ও মাইক্রোফিন-৩৬০ সফ্টওয়ার পরিচালনায় পারদর্শী হতে হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে।

বেতন

শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে ৪৫,০০০/- এবং স্থায়ীকরণের পর ৪৮,০১০(ক্রেডিট ভাতা, হার্ডশিপ ভাতা, মোবাইল বিল ও অন্যান্য ভাতাসহ)।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদেরকে জাতীয় পরিচয়পত্র, শিক্ষা সনদ ও অভিজ্ঞতার সনদপত্র ও ছাড়পত্র, বৈধ ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি (পিএম, এপিএম ও বিএম পদের জন্য), দুইকপি সদ্য তোলা রঙিন  ছবি, এলাকার দুইজন গণ্যমান্য ব্যক্তির (যাদের মধ্যে একজন শিক্ষক) নাম, ঠিকানা, মোবাইল নম্বর এবং আবেদনকারীর পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, মোবাইল নম্বরসহ আবেদনপত্র আগামী ১৫/০৫/২০২৩ তারিখের মধ্যে উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭ ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হবে। পপি কর্তৃপক্ষ যেকোনো আবেদন পত্র গ্রহণ বা বাতিল করার অধিকার রাখে। বিস্তারিত www.popibd.org, POPI Job circular page এবং bdjobs এ দেখুন।

আবেদনের সময়সীমা

১৫ মে, ২০২৩।

সূত্র : বিডিজবস