সমন্বিত ৯ ব্যাংকের অফিসার পদে লিখিত পরীক্ষার ফল প্রকাশ

Looks like you've blocked notifications!

২০১৮ সাল ভিত্তিক সমন্বিত নয় ব্যাংকের অফিসার (জেনারেল) পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। গতকাল সোমবার বাংলাদেশ ব্যাংকের পরিচালক (বিএসসিএস) ও বিএসসির সদস্য সচিব মোঃ সাঈদুর রহমান খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত নয়টি ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানে ২০১৮ সাল ভিত্তিক 'অফিসার (জেনারেল) পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ৬ হাজার ২৪৭ জন। তাদের মৌখিক পরীক্ষা শুরু হবে আগামী ১১ সেপ্টেম্বর এবং চলবে আগামী ১০ নভেম্বর পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সোনালী ব্যাংকে ৩১৫ টি , জনতা ব্যাংকে ৩৬৯ টি , রূপালী ব্যাংকে ৪৭০ টি  ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে ১৪ টি, বাংলাদেশ কৃষি ব্যাংকে ৫৩০ টি, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ২৮৯ টি, বাংলাদেশ হাউস বিল্ডিং  ফাইন্যান্স করপোরেশনে ৪৭ টি, ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশে ৫ টি এবং কর্মসংস্থান ব্যাংকে ৭ টি শূন্যপদে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষার জন্য নতুন করে প্রবেশপত্র ইস্যু করা হবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্রই মৌখিক পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে। প্রার্থীদের অবশ্যই কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

ফলাফল বিজ্ঞপ্তিতে