৫০ জনকে নিয়োগ দেবে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। ১৯টি পদে মোট ৫০ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

অধ্যাপক (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ম্যানেজমেন্ট বিভাগ, ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগ, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ),  সহযোগী অধ্যাপক (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ম্যানেজমেন্ট বিভাগ, ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগ, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ), সহকারী অধ্যাপক (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ম্যানেজমেন্ট বিভাগ, ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগ, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ), প্রভাষক (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ম্যানেজমেন্ট বিভাগ, ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগ, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ), সহকারী প্রকৌশলী (সিভিল), প্রকিউরমেন্ট অফিসার, ক্যালিগ্রাফার, হিসাবরক্ষক, অফিস সহকারী, ড্রাইভার, কুক, বাস হেলপার ও অফিস সহায়ক।

পদসংখ্যা

১৯টি পদে সর্বমোট ৫০ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ম্যানেজমেন্ট বিভাগ/ ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স/ ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতকোত্তর পাস/স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য এক থেকে ২০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন

জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ছক মোতাবেক আবেদন করতে হবে। আবেদনপত্র ডাক/কুরিয়ার যোগে নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে :

ঠিকানা : রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, অস্থায়ী প্রধান কার্যালয়, ভেদভেদী, রাঙামাটি।

আবেদনের সময়সীমা

আবেদনপত্র পাঠানো যাবে ৯ জানুয়ারি, ২০২০ বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : ডেইলি স্টার, ১৮ ডিসেম্বর, ২০১৯

বিস্তারিত বিজ্ঞপ্তিতে