নিয়োগ দিচ্ছে অ্যাপোলো হসপিটাল

Looks like you've blocked notifications!

ঢাকায় অবস্থিত অ্যাপোলো হসপিটাল মেডিকেল ও ফার্মেসিতে ক্যারিয়ার গড়ার সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। রেজিস্ট্রার (অর্থোপেডিকস ও ট্রোমা),  রেজিস্ট্রার (পেডিয়াট্রিক সার্জারি) ও ফার্মাসিস্ট পদে জনবল নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

রেজিস্ট্রার (অর্থোপেডিকস ও ট্রোমা) : এফসিপিএস, এমআরসিএস অথবা সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমাসহ এমবিবিএস পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন একটি পদের বিপরীতে। হাসপাতালে মেডিকেল অ্যাডমিনিস্ট্রেশন-সংক্রান্ত কাজে শূন্য থেকে তিন বছর পর্যন্ত অভিজ্ঞতাসম্পন্নরা যোগ্য বিবেচিত হবেন।

রেজিস্ট্রার (পেডিয়াট্রিক সার্জারি) : এফসিপিএস, এমআরসিএস অথবা সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমাসহ এমবিবিএস পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন একটি পদের বিপরীতে। হাসপাতালে মেডিকেল অ্যাডমিনিস্ট্রেশন-সংক্রান্ত কাজে শূন্য থেকে তিন বছর পর্যন্ত অভিজ্ঞতাসম্পন্নরা যোগ্য বিবেচিত হবেন।

ফার্মাসিস্ট : ফার্মাসিস্ট পদে নিয়োগ দেওয়া হবে তিনজনকে। বিফার্মা অথবা এমফার্মা পাস এবং সংশ্লিষ্ট কাজে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতাসম্পন্নরা আবেদন করতে পারবেন।

কর্মক্ষেত্র ও বেতন

নির্বাচিত প্রার্থীদের রাজধানী ঢাকায় নিয়োগ দেওয়া হবে। পদগুলোর জন্য বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। এ ছাড়া হাসপাতালের নিয়ম অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত  recruit@apollodhaka.com ঠিকানায় পাঠানোর আহ্বান জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এ ছাড়া পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত  ও সব শিক্ষাগত যোগ্যতার সনদসহ (এফসিপিএস, বিএমডিসি, ডিপ্লোমা) আবেদনপত্র পাঠানো যাবে ‘হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, অ্যাপোলো হাসপাতাল ঢাকা, প্লট-৮১, ব্লক-ই, বসুন্ধরা আর/এ, ঢাকা-১২২৯ ঠিকানায়। পদগুলোতে আবেদন করা যাবে ২৩ নভেম্বর-২০১৫ তারিখ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম