ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশনে (ডিপিডিসি) ইঞ্জিনিয়ার পদে ৫৬ নিয়োগ

Looks like you've blocked notifications!

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদগুলোতে চুক্তিভিত্তিতে তিন বছরের জন্য নিয়োগ দেওয়া হবে। তবে যোগ্যতা অনুযায়ী প্রার্থীকে ৬০ বছর বয়স পর্যন্ত চাকরির সুযোগ দিতে পারে কর্তৃপক্ষ।

যেসব পদে আবেদন করা যাবে

৫৬ টি শূন্য পদে বিপরীতে ইলেকট্রিক্যাল বিভাগে ৩৮ জন, পাওয়ার বিভাগে তিনজন, মেকানিক্যাল বিভাগে চারজন, টেলিকমিউনিকেশন বিভাগে তিনজন, মেকাট্রনিক্স বিভাগে তিনজন,  এনভায়রনমেন্টাল বিভাগে একজন, কনসট্রাকশন বিভাগে একজন, আর্কিটেকচার ও ইনটেরিয়র ডিজাইন বিভাগে একজন, ইন্সট্রুমেনটেশন ও প্রসেস কন্ট্রোল বিভাগে একজন এবং অটোমোবাইল বিভাগে একজনকে নিয়োগ দেওয়া হবে।

যাঁরা আবেদন করতে পারবেন

ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, টেলিকমিউনিকেশন, মেকাট্রনিক্স,  এনভায়রনমেন্টাল, কনসট্রাকশন, আর্কিটেকচার ও ইনটেরিয়র ডিজাইন, ইন্সট্রুমেনটেশন ও প্রসেস কন্ট্রোল ও অটোমোবাইল বিষয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

বেতন ও অন্যান্য সুবিধা

নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে সর্বসাকল্যে ২২ হাজার ৫০০ টাকা। এ ছাড়া মূল বেতনের ৬০ শতাংশ বাড়িভাড়া, উৎসব বোনাস,প্রভিডেন্ট ফান্ড, বীমা ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আগ্রহী প্রার্থীরা প্রয়োজনীয় কাগজপত্র সহ আবেদন করতে পারবেন আগামী ১৩ ডিসেম্বর-২০১৫ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় ২৩ নভেম্বর-২০১৫ তারিখে (পৃষ্ঠা-১১) প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :