ঢাকা দিক্ষিণ সিটি করপোরেশনে ৩৪ চাকরি

Looks like you've blocked notifications!

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নয়টি পদে মোট ৩৪ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :

সহকারী প্রকৌশলী (যান্ত্রিক)

দুটি পদে আবেদন করতে পারবেন যান্ত্রিক প্রকৌশলে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী প্রার্থীরা। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার টাকা থেকে ২০ হাজার ৩৭০ টাকা।

উপসহকারী প্রকৌশলী (পুর)

পুরকৌশলে ডিপ্লোমাধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন উপসহকারী প্রকৌশলীর (পুর) একটি পদে। পদটিতে বেতন দেওয়া হবে আট হাজার টাকা থেকে ১৬ হাজার ৫৪০ টাকা।

উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক)

উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক) পদে নিয়োগ দেওয়া হবে দুজনকে। প্রার্থীদের আবেদনের জন্য যান্ত্রিক বা পাওয়ার অটোমোবাইল প্রকৌশলে ডিপ্লোমা থাকতে হবে। পদটিতে বেতন দেওয়া হবে আট হাজার টাকা থেকে ১৬ হাজার ৫৪০ টাকা।

ব্যক্তিগত সহকারী

ব্যক্তিগত সহকারী পদে নিয়োগ দেওয়া হবে দুজনকে। স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। পদটিতে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন পাঁচ হাজার ৫০০ টাকা থেকে ১২ হাজার ৯৫০ টাকা।

বর্জ্য ব্যবস্থাপনা পরিদর্শক

ন্যূনতম স্নাতক ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন বর্জ্য ব্যবস্থাপনা পরিদর্শকের তিনটি শূন্য পদে। পদটিতে বেতন দেওয়া হবে পাঁচ হাজার ২০০ টাকা থেকে ১১ হাজার ২৩৫ টাকা।

সহকারী ভাণ্ডাররক্ষক

সহকারী ভাণ্ডাররক্ষক পদে নিয়োগ দেওয়া হবে তিনজনকে। স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। পদটিতে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন চার হাজার ৭০০ টাকা থেকে নয় হাজার ৭৪৫ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদটিতে নিয়োগ পাবেন ১৪ জন। উচ্চ মাধ্যমিক বা সমমানের শিক্ষাগত যোগ্যতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। বেতন দেওয়া হবে পাঁচ হাজার ২০০ টাকা থেকে ১১ হাজার ২৩৫ টাকা।

মেশিন অপারেটর

চারটি শূন্যপদে ন্যূনতম অষ্টম শ্রেণী পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্ত মেশিন অপারেটর বেতন পাবেন চার হাজার ৪০০ টাকা থেকে আট হাজার ৫৮০ টাকা।

অফিস সহায়ক

অফিস সহায়কের তিনটি শূন্য পদে ন্যূনতম অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন চার হাজার ১০০ টাকা থেকে সাত হাজার ৭৪০ টাকা।

আগ্রহী প্রার্থীরা পদগুলোতে আবেদন করতে পারবেন আগামী ২৭ ডিসেম্বর-২০১৫ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক ইত্তেফাকে ১৪ ডিসেম্বর-২০১৫ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন।