বিভিন্ন পদে জনবল নিয়োগ দেবে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়

Looks like you've blocked notifications!

‘অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান’, ‘লাইব্রেরি সার্কুলেশন অফিসার’, ‘অ্যাসিস্ট্যান্ট প্রকিউরমেন্ট অফিসার’ ও ‘ল্যাব অফিসার’ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়।

অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনায় বিএ বা বিএসএসসহ (সম্মান) এমএ বা এমএসএস পাস প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। প্রার্থীকে সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণিতে উত্তীর্ণ হতে হবে। এ ছাড়া গ্রন্থাগার ব্যবস্থাপনায় চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে প্রার্থীদের। পাশাপাশি আইটি, আধুনিক গ্রন্থাগার সফটওয়্যার ও মার্ক ২১ (MARC 21) বিষয়ে দক্ষতাসহ ইংরেজি ভাষায় পারদর্শিতা থাকতে হবে। আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে। তবে আইটি বিষয়ে অভিজ্ঞদের জন্য শিথিলযোগ্য।

লাইব্রেরি সার্কুলেশন অফিসার
তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনায় বিএ বা বিএসএসসহ (সম্মান) এমএ বা এমএসএস পাস প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। প্রার্থীকে সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণিতে উত্তীর্ণ বা সমমানের সিজিপিএপ্রাপ্ত হতে হবে। পাশাপাশি আইটি, আধুনিক গ্রন্থাগার সফটওয়্যার ও মার্ক ২১ (MARC 21) বিষয়ে দক্ষতাসহ ইংরেজি ভাষায় পারদর্শিতা থাকতে হবে। আবেদনের জন্য সর্বোচ্চ বয়স ৩২ বছর নির্ধারণ করা হয়েছে। 

অ্যাসিস্ট্যান্ট প্রকিউরমেন্ট অফিসার
বাণিজ্যে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে আবেদনের জন্যে প্রার্থীদের সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হতে হবে। আবেদনের জন্য ৯ নভেম্বর, ২০১৬ তারিখে বয়স সর্বোচ্চ ৩২ বছর হতে হবে। 

ল্যাব অফিসার
জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি, মাইক্রোবায়োলজি, বায়োকেমিস্ট্রি, জুওলজি, বোটানি বা সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি পাস প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ প্রার্থীদের কাছে আবেদন আহ্বান করা হয়েছে। পাশাপাশি সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে এক বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। এ ছাড়া প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৩২ বছর। তবে অধিক যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স ও অভিজ্ঞতা শিথিলযোগ্য। 

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত সত্যায়িত সনদ ও দুই কপি সদ্য তোলা পাসপোর্ট আকৃতির ছবিসহ আবেদন করতে পারবেন ‘চিফ অব এইচআর অ্যান্ড লজিস্টিক (ইন-চার্জ), ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, এ/২, জহুরুল ইসলাম এভিনিউ, জহুরুল ইসলাম সিটি, আফতাবনগর, ঢাকা-১২১২’ ঠিকানায়। এ ছাড়া ‘ewuhr@ewubd.edu’ ই-মেইল ঠিকানার মাধ্যমে আবেদন করা যাবে ৯ নভেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :