বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে রিয়াদে প্রবাসী অধিকার পরিষদের আলোচনা সভা

Looks like you've blocked notifications!
বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সৌদি আরব শাখার রিয়াদ মহানগরের পক্ষ থেকে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। ছবি : এনটিভি

বিজয়ের সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন উপলক্ষ্যে দিনটিতে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সৌদি আরব শাখার রিয়াদ মহানগরের পক্ষ থেকে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রবাসী অধিকার পরিষদ সৌদি আরব শাখার রিয়াদ মহানগরের সভাপতি নাসিরুদ্দিন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম খানের সঞ্চালনায় সৌদি আরবের প্রাণকেন্দ্র রিয়াদ মহানগরে এ দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুন ইসলাম। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রিয়াদ বাথা মেডিনোভা মেডিকেল সেন্টারের পরিচালক (এমডি) হাফেজ কেফায়ত উল্যাহ খান, ব্যবসায়ী মো. জাহাঙ্গীর আলম, সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক ফকির আল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী মো. নাজমুল আলম খান, আব্দুর রউফ খানসহ আরও অনেকে।

সভায় ভার্চুয়ালি যুক্ত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের প্রধান উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর।

সভায় প্রবাসে মারা যাওয়া প্রবাসীদের মরদেহ সম্পূর্ণ সরকারি খরচে দেশে নিয়ে যাওয়াসহ অসহায় ও অধিকারবঞ্চিত প্রবাসীদের নিয়ে কথা বলেন বক্তারা।

পরে মুক্তিযুদ্ধে বীর শহীদদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এ ছাড়া সভায় প্রবাসী সমাজের বিশিষ্টজনদের সন্মাননা পদক দেওয়া হয়।