রিয়াদে প্রয়াত ব্যবসায়ী আজিজুল হকের জন্য দোয়া মাহফিল

Looks like you've blocked notifications!
আল মিকাত ওমরাহ ও জিয়ারা গ্রুপের স্বত্বাধিকারী চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আজিজুল হকের আত্মার মাগফিরাত কমনায় বাথা রামাদ হোটেলে দোয়া মাহফিল। ছবি : এনটিভি

সৌদি আরবে আল মিকাত ওমরাহ ও জিয়ারা গ্রুপের স্বত্বাধিকারী  চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী আজিজুল হকের আকস্মিক মৃত্যুতে গত সোমবার তার আত্মার মাগফিরাত কামনায় বাথা রামাদ হোটেলে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মিকাত গ্রুপের এমডি নিজাম উদ্দীনের সভাপতিত্বে ও মিকাত গ্রুপের  কর্মকর্তা মাহাবুবুল আলমের সঞ্চালনায় দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন  সৌদি নাগরিক, মিকাত গ্রুপের স্পনসর আমের মাহমুদ সোলাইমান আল খালেদী, বিশেষ অতিথি ছিলেন রামী মাহমুদ সোলেইমান আল খালেদী।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি ও এনটিভি সৌদি আরব প্রতিনিধি  ফারুক আহমেদ চান, মিকাত গুরুপের কর্মকর্তা  রফিকুল ইসলাম, মক্কা প্রবাসী হজ ও ওমরাহ গ্রুপের ব্যবসায়ী আবু সাঈদ ও তাজুল ইসলাম, অনলাইন বর্ণ টিভির এমডি ফকির আল আমিন, মো. জাহাঙ্গীর  আলম রুবেলসহ সৌদি নাগরিক ও সৌদি আরবে বসবাসরত বাংলাদেশি ব্যবসায়ী ও বিশিষ্টজনরা।

দোয়া মাহফিলে সবাই মরহুম আজিজুল হককে সৎ ও ন্যায়পরায়ণ একজন ভালো মানুষ বলে আখ্যায়িত করে তার জন্য আল্লাহর দরবারে দোয়া করার আহ্বান জানান।

মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুফতি জসীম উদ্দীন। বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি  দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।