সৌদি আরবের রিয়াদে প্রবাসীদের পিঠা উৎসব

Looks like you've blocked notifications!
প্রবাসী বাংলাদেশি পরিবারের অংশগ্রহণে পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আগত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। ছবি : এনটিভি

রিয়াদে এনটিভি সাংস্কৃতিক ফোরামের সার্বিক সহযোগিতায় বিপুল প্রবাসী বাংলাদেশি পরিবারের অংশগ্রহণে পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।

এনটিভির সৌদি আরব প্রতিনিধি ফারুক আহমেদ চানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবসায়ী মো. বেলাল হোসেন। প্রধান অতিথি ছিলেন এনটিভি সাংস্কৃতিক ফোরামের সাধারণ সম্পাদক ব্যবসায়ী আবিদুর রহমান রোকন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুবনেতা ও ব্যবসায়ী মো. জাহাঙ্গীর আলম, ব্যবসায়ী ও এনটিভি দর্শক ফোরামের সহসভাপতি জাহীদ পাটওয়ারী, ব্যবসায়ী ঈমাম হোসেন, সমাজকর্মী নাসিমা রহীম, ব্যবসায়ী ফারুক হোসেন, মনছুর আহমেদ, জামাল হোসেন, হানিফ মাহমুদ প্রমুখ।

মাওলানা কাউসার আহমেদের কোরআন তিলওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এর পরই বিভিন্ন ধরনের পিঠা ভোজে অংশ গ্রহণ করেন সমবেত প্রবাসীরা। আগত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সবশেষে ছিল এনটিভি সাংস্কৃতিক ফোরামের নিত্য শিল্পী তন্নী, আফরা, ফাইজাও আরওয়ার প্রানবন্ত নাচ যা উপভোগ করেন অংশগ্রহণ কারী দর্শকরা। পিঠা তৈরিতে অংশগ্রহণকারী ও নিত্যে অংশ নেওয়া সবাইকে এনটিভি পরিবারের পক্ষ থেকে কলম ও মগ উপহার দেওয়া হয়। অংশগ্রহণকারী সবাই আগামীতেও প্রবাসীদের নিয়ে এমন আনন্দঘন আয়োজন করার আশাবাদ ব্যক্ত করেন।