অরিজিন ক্রিকেট টুর্নামেন্টের জমকালো পুরস্কার বিতরণী

Looks like you've blocked notifications!
অস্ট্রেলিয়ার সিডনির ব্যাংকসটাউন স্পোর্টস ক্লাবের ভিআইপি মিলনায়তনে গত সোমবার অনুষ্ঠিত হয়েছে অরিজিন ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী। ছবি : এনটিভি

অস্ট্রেলিয়ার অরিজিন ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী উপলক্ষে গত সোমবার আয়োজন করা হয় এক জমকালো ও অনাড়ম্বর অনুষ্ঠান। সিডনির ব্যাংকসটাউন স্পোর্টস ক্লাবের ভিআইপি মিলনায়তনে অনুষ্ঠিত হয় এই পুরস্কার বিতরণী। 

অরিজিন ক্রিকেট টুর্নামেন্ট দ্বিতীয় বছরে পদার্পণ করেছে। বাংলাদেশ, ভারত পাকিস্তান, নেপাল, আফগানিস্তান, অস্ট্রেলিয়াসহ মোট ২৮টি টিমের অংশগ্রহণ এই টুর্নামেন্টের গুরুত্ব অনেকটাই বাড়িয়ে দিয়েছে। 

সোমবার সন্ধ্যা ৭টায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অস্ট্রেলিয়ায় নিয়োজিত বাংলাদেশের হাইকমিশনার কাজী ইমতিয়াজ হোসেন।
জাঁকজমকপূর্ণ পুরস্কার বিতরণীতে বেশ কয়েকজন অস্ট্রেলীয় রাজনৈতিক ব্যক্তিত্ব ছাড়াও দেশি-বিদেশি অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তি উপস্থিতি ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্ট্রাথফিল্ডের সংসদ সদস্য জোডি ম্যাকি, ল্যাকেম্বার সংসদ সদস্য জিহাদ ডিব এবং ওয়াটসনের সংসদ সদস্য টনি বার্কের পক্ষ্যে উপস্থিত ছিলেন মিস এন সিনক্ল্যেয়ার। আরো উপস্থিত ছিলেন ব্যাংকসটাউনের মেয়র খাল এসফোর, ইস্ট্রাথফিল্ডের কাউন্সিলর ও সাবেক মেয়র ড্যানিয়েল বোট প্রমুখ।  

প্রধান অতিথির বক্তব্যে অস্ট্রেলিয়ায় নিয়োজিত বাংলাদেশের হাইকমিশনার কাজী ইমতিয়াজ হোসেন বিদেশের মাটিতে বাংলাদেশিদের অসাধারণ অবদান রাখার উদাহরণ টেনে অরিজিন ক্রিকেটের ভূয়সী প্রশংসা করেন। 
অরিজিন ক্রিকেট টুর্নামেন্টের সংগঠক এবং প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ আবেদিন মাহীন বলেন, ‘এই ক্রিকেট টুর্নামেন্ট অস্ট্রেলিয়ার বহুজাতিক সমাজের একটি প্ল্যাটফর্ম। ভালো মানের খেলোয়াড় প্রস্তুত করা এবং তাদের অস্ট্রলিয়ার জাতীয় দলে সুযোগ করে দেওয়াই আমাদের লক্ষ্য।’ 

পরে প্রধান অতিথি হাইকমিশনার কাজী ইমতিয়াজ হোসেন চ্যাম্পিয়ন এবং রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন। আর টুর্নামেন্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ আবেদিন মাহীন অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য সবাইকে ধন্যবাদ জানান।