অস্ট্রেলিয়ার সিডনিতে অনুষ্ঠিত হলো এনটিভি উৎসব

Looks like you've blocked notifications!

অস্ট্রেলিয়ায় শুরু হয়েছে দুদিনব্যাপী ‘এনটিভি উৎসব অস্ট্রেলিয়া ২০১৬’। আজ শনিবার প্রথম অনুষ্ঠানটি হয়েছে অস্ট্রেলিয়ার সিডনি শহরে। স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টায় শহরের রকডেল অডিটরিয়ামে শুরু হয় এই অনুষ্ঠান। এনটিভির এই আয়োজনে বিনামূল্যে প্রবেশের সুযোগ পেয়েছেন অস্ট্রেলিয়া প্রবাসী সব বাংলাদেশি। 

সিডনির এনটিভি উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ও প্রবাসী বাংলাদেশি বিশিষ্ট ব্যক্তিরা। অনুষ্ঠানে অতিথি হওয়ার কথা বাংলাদেশ হাইকমিশনসহ সরকারি ও বিদেশি বিভিন্ন সংগঠনের শীর্ষ কর্মকর্তাদের।

স্থানীয় এবং বহু সংস্কৃতির মিশ্রণে সাজানো হয়েছিল সিডনির অনুষ্ঠান। অনুষ্ঠানের প্রথমেই ছিল স্থানীয় শিল্পীদের একক ও যৌথ পরিবেশনা। এর পর ছিল স্থানীয় সাংবাদিক, লেখক, কমিউনিটি ও রাজনৈতিক নেতাদের পুনর্মিলনী। এরপর এনটিভি অস্ট্রেলিয়ার জ্যেষ্ঠ কর্মকর্তাদের সঙ্গে উপস্থিত সবার পরিচয় করে দেওয়া হয়। পরের আয়োজনে ছিল মাল্টিকালচারাল শো। অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে ছিল বাংলাদেশের জনপ্রিয় শিল্পী ক্লোজআপ তারকা পুতুল ও পাওয়ার ভয়েস তারেক তুর্যর পরিবেশনা। 
আগামীকাল রোববার (১৪ ফেব্রুয়ারি) এনটিভি উৎসব হচ্ছে মেলবোর্নে। সিডনি ও মেলবোর্নে অনুষ্ঠেয় উৎসবের আয়োজক এনটিভি অস্ট্রেলিয়া। বিদেশের মাটিতে দেশের কোনো টেলিভিশন চ্যানেলের এত বড় আয়োজন বাংলাদেশের জন্য এটিই প্রথম।

এনটিভি অস্ট্রেলিয়ার প্রধান কর্মকর্তা রাশেদ শ্রাবণ বলেন, এনটিভি এবং এনটিভি অনলাইনের আগামী দিনের কার্যক্রমই হচ্ছে এবারের উৎসবের মূল প্রতিপ্রাদ্য।