রিয়াদে রংধনুর আয়োজনে বৈশাখী উৎসব

Looks like you've blocked notifications!
বাংলা বর্ষবরণ এবং সাংস্কৃতিক সংগঠন রংধনুর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্প্রতি সৌদি আরবের রিয়াদে উৎসব আয়োজন করা হয়। ছবি : এনটিভি

বাংলা বর্ষবরণ এবং রিয়াদের সাংস্কৃতিক সংগঠন রংধনুর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে। সম্প্রতি রিয়াদের এক কমিউনিটি সেন্টারে বর্ষবরণ ও রংধনুর প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব আয়োজন করা হয়।

উৎসবে নাচ, গান, কবিতা, ফ্যাশন শোসহ বিভিন্ন আয়োজন ছিল। প্রবাসী বাংলাদেশি অনেক পরিবার আনন্দঘন পরিবেশে উৎসবের বিভিন্ন আয়োজন উপভোগ করে।

অনুষ্ঠানের শুরুতে প্রবাসীদের স্বাগত জানিয়ে বক্তৃতা করেন রংধনুর পৃষ্ঠপোষক আবদুল ওয়াহিদ খান বকুল। আরো বক্তৃতা করেন অন্যতম পৃষ্ঠপোষক মোহাম্মদ কবির হোসেন। রংধনুর চেয়ারপারসন ও প্রবাসী সংগীতশিল্পী খুরশিদা সুলতানা কাকন প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বক্তৃতা করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রংধনুর অন্যতম পৃষ্ঠপোষক গিয়াস উদ্দিন, মোহন খান, আরফিন আরিফসহ সাংস্কৃতিক সংগঠনের অনেক কলাকুশলী, শিল্পী-সাহিত্যিকরা। এ ছাড়া রাজনীতিক, সামাজিক, সাংস্কৃতিক ও গণমাধ্যম সংগঠনের সদস্যসহ বিপুল সংখ্যক বাংলাদেশি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বর্ষবরণ ও রংধনুর প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল দর্শকনন্দিত স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি। অনুষ্ঠানে এনটিভির প্রতি দর্শকের গভীর ভালোবাসা ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনকে এনটিভির পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানান এনটিভির সৌদি আরব প্রতিনিধি ফারুক আহমেদ চাঁন।