অনির্বাচিত ব্যক্তিকে ক্ষমতায় বসাবার সুযোগ নেই : প্রাণিসম্পদমন্ত্রী

Looks like you've blocked notifications!
মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ. ম রেজাউল করিম। ফাইল ছবি

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, কোনোভাবে অনির্বাচিত কোনো ব্যক্তিকে ক্ষমতায় বসাবার সুযোগ নেই। আমরা কোনোভাবেই তা মেনে নেব না। কেননা, দেশের সর্বোচ্চ আদালতে রায় হয়েছে—গণতান্ত্রিক সরকারের মাধ্যমে দেশের আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

জেলা যুবলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মন্ত্রী বলেন, ‘পঁচাত্তরের ১৫ আগস্ট এ দেশের স্বাধীনতাবিরোধী চক্র জাতির পিতাকে সপরিবারে হত্যা করে। আর পরবর্তীকালে জিয়াউর রহমান সেসব খুনিকে পুরস্কৃত করাসহ আইন করে বঙ্গবন্ধু খুনের বিচার বন্ধ করে দেয়। কেননা, জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনের সঙ্গে জড়িত ছিল। আর পরবর্তী সময়ে ক্ষমতায় এসে খালেদা জিয়া ও তারেক রহমান মিলে আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে গ্রেনেট হামলাসহ বিভিন্নভাবে চেষ্টা করেছে এবং এটি প্রমাণিত।’

জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলুর সভাপতিত্বে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট চণ্ডীচরণ পাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, সহসভাপতি আ. রাজ্জাক খান বাদশা, জেলা কৃষক লীগের সভাপতি চান মিয়া মাঝি, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেন প্রমুখ।