অবৈধভাবে মজুদ ২৬৩ বস্তা সার উদ্ধার, সাবেক ইউপি চেয়ারম্যান আটক

Looks like you've blocked notifications!
পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে অবৈধভাবে মজুদ করা ২৬৩ বস্তা ডিএপি সার উদ্ধার করে জব্দ করা হয়েছে। ছবি : এনটিভি

পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে অবৈধভাবে মজুদ করা ২৬৩ বস্তা ডিএপি সার উদ্ধার করে জব্দ করা হয়েছে। এ ঘটনায় ডিলার ও বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মোস্তফা জামান রাজুকে আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ এপ্রিল) তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউপির সরকারপাড়া গ্রামে অভিযান চালিয়ে এ সব সার উদ্ধার করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের শিলাইকুঠি বাজারের মেসার্স রুম্পা ট্রেডার্সের স্বত্বাধিকারী মোস্তফা জামান রাজুর চা বাগানের একটি ঘরে ৯০ বস্তা এবং ফজলুল হকের বাড়িতে রাখা ১৭৩ বস্তা সার অবৈধভাবে মজুদ রাখার অভিযোগ পেয়ে আজ বৃহস্পতিবার পুলিশের সহায়তায় উপজেলা প্রশাসন অভিযান চালায়। অবৈধভাবে সার মজুদ রাখার অভিযোগে সারের ডিলার ও বুড়াবুড়ি ইউপির সাবেক চেয়ারম্যান মোস্তফা জামান রাজুকে আটক করা হয়।

এ সময় তেঁতুলিয়া উপজেলা কৃষি কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী, বুড়াবুড়ি ইউনিয়নের চেয়ারম্যান তারেক হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা বলেন, মেসার্স রুম্পা ট্রেডার্সের মালিক ও ডিলার মোস্তফা জামান রাজু বাজারে কৃত্রিম সার সংকট তৈরি করে বেশি দামে বিক্রির লক্ষে গোডাউনে সার না রেখে অবৈধভাবে ২৬৩ বস্তা ডিএপি সার মজুদ করে রাখেন। এ ঘটনায় বিসিআইসির ওই ডিলারের বিরুদ্ধে মামলার প্রস্ততি চলছে।